যুব সংহতির আহ্বায়ক হলেন আসিফ শাহরিয়ার

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ

হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ

জাতীয় যুব সংহতির মেয়াদ উত্তীর্ণ কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত করা হয়েছে। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে আহ্বায়ক ও জাতীয় পার্টির ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন-কে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু'র সুপারিশে এ কমিটি অনুমোদন দিয়েছেন বলে খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন, তারেক এ আদেল (ব্রাহ্মণবাড়িয়া), এডভোকেট জুলফিকার হোসেন (দিনাজপুর), হেলাল উদ্দিন (ময়মনসিংহ), মো. হেলাল উদ্দিন (কুমিল্লা), মিজানুর রহমান (ভোলা), ফজলুল হক ফজলু (ঢাকা উত্তর), সাইফুল ইসলাম (নারায়ণগঞ্জ), আফজাল হোসেন হারুন (ময়মনসিংহ), শেখ মো. সরোয়ার হোসেন (ঢাকা দক্ষিণ), দ্বীন ইসলাম শেখ (ঢাকা দক্ষিণ), রাজা হোসেন রাজা (নারায়ণগঞ্জ), মুশফিকুর রহমান (খুলনা), এমদাদুল হক রুমন (চাঁদপুর), আলতাফ হোসেন (সিলেট) ও ওয়াসিউর রহমান দোলন (রাজশাহী)।

২১ দিনের মধ্যে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতরে জমা প্রদান এবং ৬ মাসের মধ্যে জেলা/মহানগর, উপজেলা/থানা এবং পৌরসভা সম্মেলন সম্পন্ন করে কেন্দ্রীয় সম্মেলন করার শর্ত জুড়ে দেওয়া হয়েছে।