মধ্যরাতেও হ্যান্ড স্যানিটাইজার তৈরিতে ব্যস্ত ছাত্রলীগ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে জেলা ছাত্রলীগের কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছেন নেতাকর্মী।

রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে জেলা ছাত্রলীগের কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছেন নেতাকর্মী।

করোনা সংক্রমণ রোধে রাতদিন কাজ করছে রংপুর জেলা ছাত্রলীগ। সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে প্রতিদিন রংপুর মহানগরীসহ জেলার বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজার, ফেস মাস্ক ও খাবার বিতরণ করছে সংগঠনটি। করোনা দুর্যোগে মানব সেবায় মধ্যরাতেও কঠোর পরিশ্রম করছে দলটির নেতারা।

মঙ্গলবার (৩১ মার্চ) মধ্যরাতে রংপুর নগরীর জাহাজ কোম্পানি মোড়ে জেলা ছাত্রলীগের কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করতে দেখা গেছে নেতাকর্মীদের।

বিজ্ঞাপন

ছাত্রলীগের এক ঝাঁক নেতাকর্মী দেশের সংকটময় এই পরিস্থিতিতে রংপুরের অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের পাশে ছুটে বেড়াচ্ছেন। কখনো সড়কে, যানবাহনে জীবাণুনাশক স্প্রে ছিটানো, আবার কখনো হ্যান্ড সোপ বিতরণ করছে তারা।

মধ্যরাত অবধি জেগে হ্যান্ড স্যানিটাইজার তৈরি প্রসঙ্গে রংপুর ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি বলেন, দেশের যেকোনো দুর্যোগে ছাত্রলীগ সব সময় মানুষের পাশে ছিল। সেই চেতনাকে আকড়ে ধরে করোনা সংক্রমণ রোধে রংপুরে কাজ করা হচ্ছে। মহামারী করোনা মোকাবিলায় ঘরে থাকতে উদ্বুদ্ধ করার পাশাপাশি অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, ফেস মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে।

শহরে-গ্রামের প্রত্যেক মানুষের সুরক্ষা নিশ্চিত করতে বৃহৎ পরিসরে সচেতনতামূলক কার্যক্রম চালানো হচ্ছে। সেই ধারাবাহিকতায় আগামীকাল বুধবার (১ এপ্রিল) বিভিন্ন স্থানে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হবে। এজন্য রাত জেগে দলের নেতাকর্মীদের নিয়ে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হচ্ছে বলে জানান সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি।