রাজধানীতে দুই শিক্ষার্থী নিখোঁজ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

নিখোঁজ ধ্রুব ও দিবস

নিখোঁজ ধ্রুব ও দিবস

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে দুই শিক্ষার্থীর নিখোঁজ হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

তারা হলেন— ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো. খালিদ হাসান ধ্রুব ও রাজধানীর ইংরেজি মাধ্যমের একটি বিদ্যালয়ের শিক্ষার্থী তানজিম আল ইসলাম দিবস (১৭)। নিখোঁজ দুজন সম্পর্কে চাচা-ভাতিজা।

বিজ্ঞাপন

নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে মোহাম্মদপুর নূরজাহান রোডের বাসা থেকে ল্যাপটপ কেনার উদ্দেশ্যে বের হন ধ্রুব ও দিবস। এরপর থেকেই তারা নিখোঁজ রয়েছেন। তাদের মোবাইল ফোন নম্বরও বন্ধ রয়েছে। এ বিষয়ে রাজধানীর তেজগাঁও ও মোহাম্মদপুর থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরি করা হয়েছে পরিবারের পক্ষ থেকে।

এ বিষয়ে নিখোঁজদের আত্মীয় মো. খায়রুল কবির বলেন, রাজধানীর অ্যালিফ্যান্ট রোড এলাকায় দিবসের বাসা। গতকাল তাকে ধ্রুব ডেকে নিয়ে যায় ল্যাপটপ কেনার জন্য। তাদের আইডিবি ভবন থেকে ল্যাপটপ কেনার পরিকল্পনা ছিল। দুপুরে বাসা থেকে বের হওয়ার পর তাদের আর খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, আমরা সন্ধ্যায় তাদের মোবাইল ফোনে কল করে তাদের ফোন বন্ধ পেয়েছি। তেজগাঁও থানায় গিয়েছিলাম, মোবাইল ট্রাক করে রাজধানীর মণিপুরীপাড়া এলাকায় তাদের শেষ সন্ধান পাওয়া গিয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে রাজধানীর তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাদের অবস্থান শনাক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে।

অন্যদিকে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম জানান, নিখোঁজদের অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে।

পরিবার সূত্রে জানা যায়, ধ্রুব ৫ ফুট ৭ ইঞ্চি লম্বা, তিনি টিয়া রঙের একটি টি-শার্ট পরিহিত ছিলেন। আর দিবস ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা, তিনি কালো সোয়েটার এবং নীল জিন্স প্যান্ট পরিহিত ছিলেন।