কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

হাসপাতালে নিহত আসলাম খানের স্বজনদের আহাজারি/ছবি: বার্তা২৪.কম

হাসপাতালে নিহত আসলাম খানের স্বজনদের আহাজারি/ছবি: বার্তা২৪.কম

রাজধানীর কেরানীগঞ্জে মাইক্রোবাস, সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আহত আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪ জনে।

এর আগে মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে কেরানীগঞ্জের কদমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। আহত আরও ৩ জন সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

নিহত ৩ জন হলেন- আশুলিয়ার গোহাইলবাড়ি আমতলা এলাকার গণেশের ছেলে স্বপন (৩৫), কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নের আলিনগর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে এবং সিএনজি অটোরিকশার যাত্রী জাহিদ হোসেন (২৫), কেরানীগঞ্জ থানার কলাতিয়া ইউনিয়নের বেল্লা গ্রামের মৃত রোস্তম খানের ছেলে মোটরসাইকেল আরোহী আসলাম খান (৫০)। নিহত অপরজনের পরিচয় মেলেনি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, বিকেলে কেরানীগঞ্জের কদমতলী এলাকায় মাইক্রোবাস, সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী, মাইক্রোবাসের যাত্রী, সিএনজি চালিত অটোরিকশার যাত্রী ও চালকসহ মোট ৭ জন আহত হয়। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক আল-মামুন কবির বার্তা২৪.কমকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সঙ্গে নিহত অপরজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

আরও পড়ুন: কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩