তাবিথের ওপর হামলা

৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেট-ওসিকে নির্দেশ

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল/ ছবি: বার্তা২৪.কম

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল/ ছবি: বার্তা২৪.কম

রাজধানীর গাবতলীতে নির্বাচনী প্রচারণায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার ঘটনায় ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেট ও দারুস সালাম থানার ওসিকে নির্দেশ দিয়েছেন উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে এ সংক্রান্ত নির্দেশনার চিঠি উত্তর সিটির ৯নং ওয়ার্ডের সংশ্লিষ্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান শাহারীয়ার ও দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদকে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে আবুল কাসেম বার্তা২৪.কমকে বলেন, ‘বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দিয়েছি এবং কী ব্যবস্থা নেয়া হলো সে বিষয়ে আমাকে রিপোর্ট দেয়ার জন্য বলেছি। এর আগে হামলার ঘটনায় অভিযোগের পরও কেন ব্যবস্থা নেয়া হলো না সে বিষয়ে জানাতে এবং আজকের হামলার ঘটনায় ব্যবস্থা নিয়ে আমাদের জানানোর জন্য দারুস সালাম থানার ওসিকে চিঠি দিয়েছি।’

এর আগে সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় হামলার কথা উল্লেখ করে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। অভিযোগে পুলিশের নিষ্ক্রিয়তার জন্য সংশ্লিষ্ট দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সাময়িক বরখাস্ত ও প্রত্যাহারের দাবি জানান তিনি।

আরও পড়ুন: দারুস সালাম থানার ওসির প্রত্যাহার চান তাবিথ