নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রী ৪ দিনের রিমান্ডে

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (আশুলিয়া)
  • |
  • Font increase
  • Font Decrease

গ্রেফতার শায়লা শারমিন, ছবি: বার্তা২৪.কম

গ্রেফতার শায়লা শারমিন, ছবি: বার্তা২৪.কম

সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনের বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল হক।

এর আগে মঙ্গলবার সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মিরাজ বাদী হয়ে নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসান, তার স্ত্রী শায়লা শারমিন ও তাদের সহযোগীসহ তিনজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন। দুপুরে আসামিদের ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চান আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল হক। এরপর বিকেলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

প্রসঙ্গত, সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন সৌদি প্রবাসী আক্তার হোসেনের ভাড়া বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে। পাশাপাশি উদ্ধার করা হয় কয়েকটি পেট্রল বোমা, ৪টি খেলনা পিস্তলসহ বেশ কিছু স্বয়ংক্রিয় ডিভাইস।

এ ঘটনায় আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করেন। সেখানে নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসান, তার স্ত্রী শায়লা শারমিন ও তাদের সহযোগী জাকারিয়া জামিলকে আসামি করা হয়। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল পলাতক রয়েছে।

আরও পড়ুন: নব্য জেএমবির শারমিনের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন