কাউন্সিলর নাঈমের বিচার দাবি

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধটি অনুষ্ঠিত হয়, ছবি: বার্তা২৪.কম

জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধটি অনুষ্ঠিত হয়, ছবি: বার্তা২৪.কম

ঢাকা মহানগর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ৪৯ ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান নাঈম ও তার পরিবারের সদস্যদের দখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন করেছে ‘আমরা নির্যাতিত জনতা’ নামের একটি সংগঠন।

সোমবার (২৩ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সংগঠনের আহবায়ক কৃষিবিদ হারুন অর রশিদের নেতৃত্বে মানববন্ধনে যুগ্ম-আহবায়ক রোকেয়া খাতুন, সদস্য সচিব ইঞ্জিনিয়ার নাজমুল আজম ভূইয়া প্রিন্সসহ এলাকার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে তারা অভিযোগ করে বলেন, কাউন্সিলর নাঈম তার পরিবারের সদস্যদের পাশাপাশি এলাকার ৫০ থেকে ৬০ জন বখাটেকে নিয়ে একটি দল গঠন করেছে। এরা ঝামেলা যুক্ত জমির মালিককে বিপদে ফেলতে কাজ করে। তারা জমিজমা দখলে সিদ্ধহস্ত। এছাড়াও চাঁদাবাজিতো আছেই।

নাঈম ও তার গ্যাংদের দখলদারিত্ব ও চাঁদাবাজির হাতে থেকে রক্ষা পায়নি বিমান বন্দর পাবলিক টয়লেট, ৪৯নং ওয়ার্ড সিটি করপোরেশনের ময়লা আবর্জনা অপসারণের কাজ, এলাকার ফুটপাত, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, রিয়েল এস্টেট, বিমান মাঠ, সিভিল অ্যাভিয়েশনের ভূমি ও জলাশয়, রেলওয়ে সম্পত্তি, আশিয়ান সিটি ও নবরূপা আবাসিকের অসংখ্য জমি ও প্লট, বিমান বন্দরের কার পার্কিং, বাবুস সালাম ওয়াকফ এস্টেট্ মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও মার্কেট কমপ্লেক্স ইত্যাদি।

নাঈম ও তার পরিবারের অত্যাচারে আমরা এলাকাবাসী অতিষ্ঠ। আমরা কাউন্সিলর নাঈম ও তার পরিবারের সদস্যদের নির্যাতন থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা।