চীনা নাগরিকের হত্যার বর্ণনা শুনে কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

হত্যার বর্ণনা শুনে কান্না করছেন জিয়ানহুই গাও এর  স্ত্রী লিউ হুই

হত্যার বর্ণনা শুনে কান্না করছেন জিয়ানহুই গাও এর স্ত্রী লিউ হুই

রাজধানীর বনানীতে চীনা নাগরিক জিয়ানহুই গাও (৪৩) হত্যাকাণ্ডের ঘটনায় দুঃখ প্রকাশ করেছে ঢাকা মহানগর পুলিশ। এদিকে ডিবি গণমাধ্যমের সামনে হত্যার বর্ণনা দিতে গেলে কান্নায় ভেঙে পড়েন স্ত্রী লিউ হুই।

সরেজমিনে দেখা যায়, ব্রিফিং শেষে যখন মাটিচাপা থেকে উদ্ধারের ফুটেজ দেখানো হয়। তখন তার পুরো পরিবার ও আত্মীয়-স্বজন কান্নায় ভেঙে পড়েন।

বিজ্ঞাপন

বুধবার (১৮ ডিসেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান আব্দুল বাতেন।

পুলিশ জানায়, নগদ টাকার লোভে সিকিউরিটি গার্ডরা গলায় গামছা পেঁচিয়ে চীনা নাগরিককে হত্যা করে। এই ঘটনায় আব্দুর রউফ (২৬) ও এনামুল হক (২৭) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: চীনা নাগরিকের মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ৩

আব্দুল বাতেন বলেন, বাংলাদেশের উন্নয়নমূলক কাজ সহযোগিতা করা এই চীনা নাগরিক হত্যায়, আমরা মহানগর পুলিশের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। আমরা আশা করব খুব দ্রুতই এ হত্যাকাণ্ডের বিচার হবে।

ব্রিফিং শুরু হওয়ার আগে ২০/২৫ জন চীনা নাগরিক মিডিয়া সেন্টারে উপস্থিত হন। এদের মধ্যে নিহত জিয়ানহুই গাও এর আত্মীয়-স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন তার স্ত্রী লিউ হুই ও ছেলে-মেয়ে।

এর আগে বুধবার (১১ ডিসেম্বর) সকালে বনানীর এ ব্লকের ২৩ নম্বর সড়কের ৮২ নম্বর বাড়ির ফাঁকা জায়গা থেকে জিয়ানহুই গাও এর মরদেহ উত্তোলন করে পুলিশ।

আরও পড়ুন: চীনা নাগরিক হত্যা মামলায় এখনো গ্রেফতার নেই কেউ

তার আগে গত মঙ্গলবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন গাও। পরদিন বুধবার সকালে বাসার কাজের লোকজন ভবনের পাশের খোলা জায়গায় কাজ করার সময় মাটি থেকে শরীরের অংশ বেরিয়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ দেখতে পায়, পায়ের গোড়ালি আর মাথার চুল মাটির ওপরে বেরিয়ে আছে। তখন পুঁতে রাখা গাওয়ের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।