জীবনের সবটুকু উৎসর্গ করে নেত্রীর ঋণ শোধ করতে চাই: মেয়র খোকন

  • সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বাবার জন্য আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নেন সাঈদ খোকন, ছবি: বার্তা২৪.কম

বাবার জন্য আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নেন সাঈদ খোকন, ছবি: বার্তা২৪.কম

আগামী নির্বাচনে পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, আমার জীবনের সবটুকু উৎসর্গ করে আমি আমার নেত্রী শেখ হাসিনার ঋণ শোধ করতে চাই।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) নগর ভবন চত্বরে অবিভক্ত সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় তার ছেলে মেয়র খোকন এ কথা বলেন।

বিজ্ঞাপন

এর আগে সকালে আজিমপুর কবরস্থানে মোহাম্মদ হানিফের কবর জিয়ারত করেন মেয়র খোকন। এছাড়া সকালে মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বক্তব্য দিচ্ছেন সাঈদ খোকন, ছবি: বার্তা২৪.কম

বাবার স্মৃতিচারণ করে মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেন, নেত্রীর প্রতি কতটা ভালোবাসা, কতটা আনুগত্য থাকলে একজন নেতা নিজের জীবন উৎসর্গ করতে কুণ্ঠাবোধ করেন না, আমার বাবা সেই কাজটি করেছেন। বাবার হাত ধরে রাজনীতিতে এসেছি। আমার বাবা আজ বেঁচে নাই, কিন্তু বাবা বেঁচে থাকলে যা যা করতেন, বাবার অনুপস্থিতিতে আমার নেত্রী শেখ হাসিনা তার সবটুকু করছেন। গতবার মেয়র নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়ে ভালবাসায় সিক্ত করেছেন তিনি। তাই বাবার অনুপস্থিতিতে শেখ হাসিনা আমার অভিভাবক। তার প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার জানা নাই। তাই আমার জীবনের সবটুকু উৎসর্গ করে আমি আমার নেত্রীর ঋণ শোধ করতে চাই।

প্রায় পাঁচ বছর শেষ হতে চলল। ঢাকাবাসী আমাকে গত নির্বাচনে বিজয়ী করে সেবা করার সুযোগ দিয়েছিলেন। আমরা অনেক উন্নয়ন করেছি। আরো কিছু কাজ চলমান। এসব কাজ শেষ করতে কিছুটা সময় লাগবে। আমাদের চেষ্টার কোনো কমতি নেই। প্রাণপণ চেষ্টা করছি। তবে আমার উন্নয়নের ভার ঢাকাবাসীর ওপর ছেড়ে দিলাম। ঢাকা আজ বদলে যাওয়া উন্নয়নের নগরীর নাম। আমার বিশ্বাস আমার নেত্রী আমাকে আবারো মনোয়ন দেবেন। তাই ঢাকাবাসীর কাছে বলতে চাই যদি আরেকবার সুযোগ দেন, আমি অসমাপ্ত কাজ শেষ করে আপনাদের জন্য একটি বাসযোগ্য সবুজ নগরী উপহার দিতে চাই, যোগ করেন মেয়র খোকন।

স্মরণসভায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ওয়ার্ড কাউন্সিলর আব আহমেদ মন্নাফী ও হুমায়ুন কবীর, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হকসহ অনেকে বক্তব্য দেন।