চুয়াডাঙ্গায় যুবদল-ছাত্রদলের ওপর হামলা, আহত ৫

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

চুয়াডাঙ্গায় ছাত্রদলের আহবায়কসহ যুবদলের ৫ নেতা-কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। রক্তাক্ত জখম অবস্থায় তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবিপাড়ায় এলজিইডি কার্যালয়ের অদূরে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খালেদুর রহমান।

বিজ্ঞাপন

আহতরা হলেন দামুড়হুদা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আফজালুর রহমান সবুজ (৩৪), দামুড়হুদা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান জনি (৩৫), দামুড়হুদা উপজেলার নতুন বাস্তুপুর গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে যুবদল নেতা জিয়াউর রহমান (৪০), একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে যুবদল নেতা মোস্তাফিজুর রহমান সুমন (৩৫) ও পীরপুরকুল্লা গ্রামের যুবদল কর্মী সেলিম মিয়া (৩৫)। এদের মধ্যে আফজালুর রহমান সবুজ ও মাহফুজুর রহমান জনিকে কুপিয়ে ও বাকিদের পিটিয়ে জখম করা হয়েছে।

আহতরা জানান, চুয়াডাঙ্গায় আয়োজিত যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে তারা একসাথে দামুড়হুদায় ফিরছিলেন। এসময় চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবি পাড়ায় পৌঁছালে ৩৫-৪০ জন দুর্বৃত্ত তাদের ওপর লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে দুজন ধারালো অস্ত্রের আঘাতে ও পিটিয়ে তিনজনকে জখম করে তারা। পরে অন্যন্য সহকর্মীরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, আহত হয়ে ৫ জন জরুরী বিভাগে এসেছিলেন। এদের মধ্যে দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষতের সৃষ্টি হয়েছে। বাকি তিনজনের শরীরেও আঘাতের চিহৃ রয়েছে। একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও বাকি চারজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খালেদুর রহমান বলেন, হামলার ঘটনা শুনেছি। আমরা আহতদের সাথে কথা বলেছি, তারা হামলাকারীদের নাম-পরিচয় আমাদেরকে জানায়নি। অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।