'সারাদেশে ৫ লাখ কম্বল বিতরণ'

  • উপজেলা করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, শীতার্ত মানুষের জন্য সারাদেশে পাঁচ লাখ কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের হলরুমে স্বপ্ন-প্রতিবন্ধী ব্যক্তি বান্ধব ইউনিয়ন শীর্ষক আলোচনা সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

এ সময় তিনি বলেন, উত্তরবঙ্গে শীত বেশি। তারপরেও সারাদেশের প্রতিটি উপজেলায় ৫ লাখ কম্বল বিতরণ করা হয়েছে। তাছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে পর্যাপ্ত কম্বল মজুদ আছে। কম্বলের কোনো ঘাটতি নেই। কম্বলের জন্য সারাদেশের সংসদ সদস্য ও জনপ্রতিনিধিরা চাহিদাপত্র পাঠাচ্ছেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশের কোনো মানুষ শীতে কষ্ট পাবেনা। আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার, এই সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠান শেষে এলজিএসপি, ৩ এর অর্থায়নে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করা হয়।।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান সমর, ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি, সিআরপির কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার সচেতন নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।