বাঘায় গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

গাঁজাসহ গ্রেফতারকৃতরা, ছবি: সংগৃৃহীত

গাঁজাসহ গ্রেফতারকৃতরা, ছবি: সংগৃৃহীত

রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে এক কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কলিগ্রামের বাসিন্দা মো. আলাউদ্দিন (৫৫), তার স্ত্রী লিলি বেগম (৪০) ও মো. নুরুজ্জামান (৪৫)। এর মধ্যে নুরুজ্জামান মাদক মামলায় পরোয়ানাভুক্ত আসামি ছিলেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর সাড়ে ১২টার দিকে বাঘা থানার এএসআই মাসুদ ইকবাল ফোর্সসহ মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি নুরুজ্জামানকে গ্রেফতার করতে কলিগ্রামে তার নিজ বাড়িতে অভিযান পরিচালনা করেন। তার বাড়ি থেকে ২০০ গ্রাম গাঁজাসহ নুরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, পরে তার দেওয়া তথ্যে একই এলাকার আলাউদ্দিনের বাড়িতে অভিযানে যায় পুলিশ। পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে আলাউদ্দিনের স্ত্রী এক কেজি গাঁজার প্যাকেটসহ বাড়ির টয়লেটে লুকিয়ে পড়েন। পরে আলাউদ্দিনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে সে তার স্ত্রীর অবস্থান জানান। পুলিশ টয়লেট থেকে গাঁজাসহ লিলি বেগমকে গ্রেফতার করে।

ওসি সমিত কুন্ডু বলেন, 'মাদক দ্রব্য উদ্ধারের ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে হাজির করা হয়। বিচারক তাদেরকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।'