পরীক্ষা দেওয়া হলো না কলেজছাত্র রাকিবের

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
  • |
  • Font increase
  • Font Decrease

পরীক্ষা দেওয়া হলো না কলেজছাত্র রাকিবের/ছবি: বার্তা২৪.কম

পরীক্ষা দেওয়া হলো না কলেজছাত্র রাকিবের/ছবি: বার্তা২৪.কম

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাকিব (১৮) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত রাকিব দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামের মিলনের ছেলে ও দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

রোববার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার পথে দামুড়হুদা বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে তিন বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে কলেজে যাচ্ছিলেন রাকিব। দামুড়হুদা বাসস্ট্যান্ড সংলগ্ন হাটচালির সামনে পৌঁছালে একটি পাখিভ্যানের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়েন তারা। এসময় পিছন থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রাকিবের মৃত্যু হয়। মোটরসাইকেলের ওপর দুই আরোহীকে আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, কলেজছাত্র রাকিবকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি থানা হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।