চুয়াডাঙ্গায় নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা
  • |
  • Font increase
  • Font Decrease

নারীর গলাকাটা মরদেহ উদ্ধার/ছবি: বার্তা২৪.কম

নারীর গলাকাটা মরদেহ উদ্ধার/ছবি: বার্তা২৪.কম

চুয়াডাঙ্গায় অঞ্জলী রানী বিশ্বাস (৫০) নামের এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত অঞ্জলী রানী চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়ার গণেশ প্রামাণিকের স্ত্রী।

রোববার (২০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে তার ঘর থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী।

বিজ্ঞাপন

পরিবারের সদস্যরা জানান, গণেশ প্রামাণিক রোববার সকালে সাড়ে ৯টার দিকে নিজের সেলুনের দোকানে চলে যান। বেলা ১১টার অঞ্জলী রানীর ছোট ভাইয়ের মেয়ে ঐশী রানী বিশ্বাস তার বাড়িতে এলে বাইরের গেট ভেতর থেকে বন্ধ অবস্থায় পান। এসময় দরজায় ধাক্কাধাক্কি করে কোনো সাড়া-শব্দ না পেলে জানালা দিয়ে ঘরের ভেতরে তাকালে অঞ্জলী রানীকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করে।

ঐশী রানী বিশ্বাস বলেন, অঞ্জলী রানীকে ডাকতে এসে দেখেন ঘরের মেঝেতে তার রক্তাক্ত মরদেহ পড়ে আছে। মেঝেতে অনেক রক্ত ছিল। দরজার সামনে একটি ছেলেদের হাতের ব্রেসলেট পড়ে ছিল, সেটি তিনি পুলিশের কাছে হস্তান্তর করেছেন। পরে একই এলাকার শঙ্কু (২৫) নামের এক যুবক ঘটনাস্থলে এসে ব্রেসলিটটি নিজের বলে দাবি করেন। এসময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাকে হেফাজতে নেয়।

গণেশ প্রামাণিক বলেন, 'বেলা সাড়ে ১১টার দিকে আমি সেলুনে কাজ করছিলাম। বেশ কয়েকটা ফোন আসলেও হাতে কাজ থাকায় আমি ধরিনি। পরে আমার স্ত্রীর মোবাইল থেকে কল আসলে ঐশী জানায় তার পিশি আর নেই। তখনি আমি বাড়িতে এসে দেখি, আমার স্ত্রীর গলাকাটা লাশ পড়ে আছে।' তিনি জানান, ঘরে জমি বায়নার ২ লাখ ৫০ হাজার টাকা ছিল। স্ত্রীর কিছু সোনার গহনাসহ বাক্সে থাকা টাকা সেখানে নেই।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুরির উদ্দেশ্য হত্যাকাণ্ডটি ঘটানো হতে পারে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’