নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ/ছবি: সংগৃহীত

নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ/ছবি: সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার ঘাটে নদীর পাড় থেকে গাছ উপড়ে পড়ে নৌকা ডুবে নিখোঁজের একদিন পর নিখোঁজ সজিব জলদাসের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সজিব উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দক্ষিণ জেলে বাড়ির জনার্দন জলদাসের ছেলে। তিনি পেশায় নুরসুন্দর ও কন্যা সন্তানের জনক ছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম সংলগ্ন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুছারপুর ইউনিয়নের মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত কিছু দিন আগে বন্যার পানিতে মুছাপুর স্লুইসগেট রেগুলেটর তলিয়ে যায়। এরপর থেকে মুছাপুর ইউনিয়নের ছোট ফেনী নদীর সংলগ্ন মুছাপুর ক্লোজার এলাকায় ভাঙন দেখা দেয়। শুক্রবার দুপুরের দিকে সে তার বাবার সাথে উপজেলার ছোট ফেনী নদীর উড়িরচর এলাকায় মাছ ধরতে যায়। মাছ ধরে বিকেল সাড়ে ৪টার দিকে বাবার সাথে নৌকায় করে মুছাপুর ক্লোজার ঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেন। যাত্রা পথে তারা মুছাপুর ক্লোজার ঘাট সংলগ্ন এলাকার ছোট ফেনী নদীর পাড়ের কাছাকাছি পৌঁছলে নদীর পাড়ে থাকা দুটি ঝাউ গাছ উপড়ে তাদের নৌকার ওপর পড়ে। এতে নৌকা ডুবে সজিব ছোট ফেনী নদীতে নিখাঁজ হয়ে যায়। পরে তার বাবা সাঁতার কেটে কুলে উঠে এসে বিষয়টি সবাইকে জানায়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ জামিল মিয়া বলেন, নিখোঁজ যুবকের সন্ধ্যানে শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত একদল ডুবুরি ছোট ফেনী নদীতে উদ্ধার অভিযান চালায়। তবে যুবকের কোনো সন্ধান না পেয়ে বিকেলের দিকে অভিযান স্থগিত ঘোষণা করা হয়। পরে স্থানীয় লোকজন উপজেলার চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম সংলগ্ন নদীর কুলে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে।