মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১০

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল ও দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

বুধবার (১৬ অক্টোবর) সকালে উপজেলার কলিয়া ইউনিয়নের পাঁচথুবি গ্রামে এ ঘটনা ঘটে। এতে দু’দফার সংঘর্ষে আহত হয় কমপক্ষে ১০ জন।

বিজ্ঞাপন

আহতদের মধ্যে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চারজন, ঢাকায় একজন ও দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচজন ভর্তি রয়েছে।

আহতদের মধ্যে রয়েছে বাবুল, মামুন, জসিম, শাহ আলম, নূরি আক্তার, রোকেয়া, বিপাশা। বাকিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। এদের মধ্যে মামুনের অবস্থা গুরুতর।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পোল্ট্রিফার্মকে কেন্দ্র করে উপজেলার পাঁচথুবি গ্রামের তোফাজ্জল মাস্টারের পরিবারের সঙ্গে বাবুলের পরিবারের পূর্ব বিরোধ রয়েছে। এছাড়াও তোফাজ্জল মাস্টারের এক আত্মীয়ের স্ত্রী’র সঙ্গে বাবুলের সম্পর্ক রয়েছে। এই দুই ঘটনাকে কেন্দ্র করেই এই মারামারির ঘটনা ঘটেছে বলে দাবি এলাকাবাসীর।

কলিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য রিপন মিয়া বলেন, পোল্ট্রি ফার্ম নিয়ে তোফাজ্জল মাস্টার ও বাবুলের পরিবারের পুরানো বিরোধ রয়েছে। তবে আজকের মারামারির সঠিক কারণ বলতে পারেননি তিনি। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কিছু লোক আহত হয়েছে বলে জানান তিনি।

দৌলতপুর থানার এসআই হাফিজুর রহমান বলেন, সকালে তোফাজ্জল মাস্টারের আত্মীয় আনোয়ারের ঘরে ১ম দফায় মারামারি হয়। সেখানে আনোয়ারের ঘরে বাবুলকে মারধর করে তোফাজ্জল মাস্টারের পক্ষের লোকজন। পরে এই খবর পেয়ে বাবুলের পরিবারের লোকজন ফের রাস্তায় মারামারি করে। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কিছু লোকজন আহত হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিক আজম বলেন, মারামারির খবর পেয়ে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এতে উভয়পক্ষের বেশ কিছু লোক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নারীঘটিত বিষয়কে কেন্দ্র করে মারামারির এই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।