জাতিকে বিভক্তি করার কৌশলে নেমেছে আওয়ামী লীগ: এ্যানি

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

জাতিকে বিভক্তি করার কৌশলে নেমেছে আওয়ামী লীগ/ছবি: সংগৃহীত

জাতিকে বিভক্তি করার কৌশলে নেমেছে আওয়ামী লীগ/ছবি: সংগৃহীত

বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, একটা ষড়যন্ত্র করে জাতিকে বিভক্তি করার কৌশলে নেমেছে আওয়ামী লীগ। তারা অনেক দূর থেকে টাকা দিয়ে ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে।

চট্রগ্রাম পূজা মণ্ডপে ইসলামী সঙ্গীত গাওয়া প্রসঙ্গে তিনি বলেন, এটা হিন্দু ধর্মের ওপর যেমনি আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এগুলো কিন্তু সহ্য করার মত ঘটনা নয়। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ অক্টোবর) রাতে লক্ষ্মীপুর পৌরশহরের জুবলীদিঘীর পাড় কালি বাড়ি দুর্গা পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা এ্যানি বলেন, যারা এদেশে গুম-খুন করেছে। যারা লক্ষ লক্ষ কোটি কোটি টাকা প্রাচার করছে। যারা লুট করেছে। তারা (আওয়ামী লীগ) ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রের অংশ। এটা মেনে নেওয়ার মত না। আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাহাবদ্দিন সাবু, জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন ও জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম প্রমুখ।

এ্যানি চৌধুরীর নেতৃত্বে জেলা বিএনপি নেতৃবৃন্দ এদিন বিকেল থেকে সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে পরিদর্শন করে বিভিন্নভাবে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।