কনভোকেশনে কালো গাউনে আনন্দ মেতে ওঠা হলো না তুষারের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

কনভোকেশনে কালো গাউনে আনন্দ মেতে ওঠা হলো না তুষারের

কনভোকেশনে কালো গাউনে আনন্দ মেতে ওঠা হলো না তুষারের

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা বিষয়ে স্নাতক শেষ করে মাত্রই চাকরি জীবন শুরু করেছিলেন তুষার হাওলাদার।

আগামী ১০ মার্চ শিক্ষা জীবনের সমাপ্তি উপলক্ষে বিশ্ববিদ্যালয় থেকে কনভোকেশনে অংশ নেওয়ার কথা ছিলো তার। কালো গাউনে আনন্দ করার আগেই বিদায় নিলেন তুষার।

বিজ্ঞাপন

রাজধানীর বেইলি রোডে কাচ্চি ভাই ভবনে লাগা আগুনে তুষার হাওলাদার নিহত হয়েছেন। দেশের দক্ষিণের জেলা ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার তালগাছিয়া গ্রামের দীনেশচন্দ্র হাওলাদারের ছেলে তুষার। পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁও এলাকায় বসবাস করতেন।

তুষারের মরদেহ বুঝে নিতে আসেন বাবা দীনেশ চন্দ্র হাওলাদার। তিনি সাংবাদিকদের বলেন, আমার অফিস শাহবাগের বারডেম হাসপাতালে। ছেলের অফিস ছিলো বাংলামোটর। প্রতিদিন অফিস শেষে আমরা এক সঙ্গে যেতাম। গতকাল রাতে বাসায় যাওয়ার আগে ছেলে কে কল দেই। ছেলে জানায় তার অফিসের একটা অনুষ্ঠানের জন্য খাবার অর্ডার দিতে বেইলি রোডে গেছে। আমাকে বাসায় চলে যেতে বললো। এরপর আর তাকে ফোনে পাই নি। হঠাৎ সকালে পুলিশ ফোন দিয়ে বলে আমার ছেলে মারা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ নিতে আসা তুষারের স্বজন ও সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম এন্ড ম্যাস কমিউনিকেশন বিভাগ থেকে স্নাতক শেষ করেছেন। এরপর একটি অনলাইন পত্রিকা থেকে ইন্টার্ন শেষ করেন। ফেব্রুয়ারি মাসে দেশের প্রযুক্তি বিপণনকারী প্রতিষ্ঠান স্টারটেকে ভিডিও এন্ড সিনেমাটোগ্রাফার হিসেবে কর্মরত ছিলেন।

নিহত তুষার দুই ভাই বোনের মধ্যে বড় ছিলেন। তার মরদেহ ঝালকাঠির কাঠালিয়া নিয়ে যাওয়া হচ্ছে।