‘আগের যেকোন সময়ের তুলনায় এবারের নির্বাচন ভালো হচ্ছে’

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইলিয়াস উদ্দিন মোল্লাহ

ইলিয়াস উদ্দিন মোল্লাহ

আগের যেকোন বারের তুলনায় এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভালো হচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা-১৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ।

জনগণ স্বতঃস্ফুর্তভাবে ভোট দিচ্ছে এবং জনগণের শক্তি নিয়ে নির্বাচিত হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিজ্ঞাপন

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টায় মিরপুর-১২ নম্বর সেকশনের পল্লবী মাজেদুল ইসলাম মডেল হাই স্কুল কেন্দ্রে ভোট দিতে এসে এসব কথা বলেন তিনি।

ভোট প্রদানের পূর্বে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইলিয়াস মোল্লাহ বলেন, আমি তিন বারের নির্বাচিত সংসদ সদস্য। আগের যেকোন সময়ের তুলনায় এবার ভালো নির্বাচন হচ্ছে। আমি দেখেছি, সবাই দেখবে যে এবার উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে। জনগণ স্বতঃস্ফুর্তভাবে ভোট দিচ্ছে এবং সময় বাড়লে ভোটার আরও বাড়বে।

এর আগে একই কেন্দ্র পরিদর্শনকালে ইলিয়াস মোল্লাহর সমর্থকদের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ আনেন এই আসনে ইলিয়াস মোল্লাহর মূল প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন রবিন। ঈগল মার্কার এই প্রার্থী সকাল সাড়ে দশটার দিকে সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত ১৬টি কেন্দ্র পরিদর্শন করেছি কিন্তু কোথাও কোন সমস্যা পায়নি। শুধু এই একটা কেন্দ্রে দেখলাম ভোট কক্ষের বাইরে ভোটারদের নৌকায় ভোট দিতে চাপ দেওয়া হচ্ছে। প্রার্থী বা তার সমর্থকরা ভোটারদের নিজ প্রতীকে ভোট দিতে বলতেই পারেন। তবে সেটা কেন্দ্রের বাইরে থেকে, ভেতরে এমন কাজ কাম্য না।

এই অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ইলিয়াস মোল্লাহ বলেন, উনি এখনও যেখানে যান তাকে বলতে হয় "আমি রবীন, ভোট দিয়েন"। আমার তো পরিচয় লাগে না, আমি ইলিয়াস মোল্লাহ। আর ওনার অভিযোগ কতটুকু সত্যি, আপনারাই দেখেন।