মনোনয়ন নিয়ে কেউ আ.লীগের শত্রু হবেন না: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘দল করলে মনোনয়ন চাইতেই পারেন, কিন্তু আপনাদের আমলনামা প্রধানমন্ত্রীর কাছে আছে। যোগ্যতা ও জনপ্রিয়তা দেখে তিনি মনোনয়ন দেবেন। কেউ আওয়ামী লীগের শত্রু হবেন না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় হবেই। তা কেউ ঠেকাতে পারবে না।’

বুধবার বিকালে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শেখ হাসিনার হাত ধরেই হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা যে ওয়াদা করি তার বরখেলাপ করি না। ইতিমধ্যে পদ্মা সেতুর ৬০ ভাগ কাজ সম্পন্ন করার মাধ্যমে শেখ হাসিনা প্রমান করেছে বাঙ্গালি বীরের জাতি চোরের জাতি নয়। এক পদ্মা সেতুর কাজ শেষে হলে শুরু হবে আরেক পদ্মা সেতুর কাজও।’

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি উন্নয়ন চোখে দেখে না। এমন কোন উন্নয়ন আছে? যা স্মরণ করে মানুষের কাছে ভোট চায়তে যাবে?’

তিনি বলেন, ‘বাস ও ট্রেনের নির্বাচনী সফর শেষে এখন হবে দক্ষিণাঞ্চলে লঞ্চ যাত্রা।’

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসন চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার প্রমুখ।

এর আগে সকালে রাজবাড়ীর পাংশার শিয়ালডাঙ্গী মোড়ে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া  আঞ্চলিক মহাড়কের তালতলা হতে শিয়ালডাঙ্গী পর্যন্ত ৩৩.৩৯ কিলোমিটার  সড়ক  প্রশস্তকরণ ও পুন:নির্মাণ কাজের উদ্বোধন করেন ওবায়দুল কাদের।