বিমানবন্দরের টার্মিনালে বাস ঢুকে ইঞ্জিনিয়ারের মৃত্যু: চালকের স্বীকারোক্তি

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে রাইদা পরিবহনের বাস ভেতরে ঢুকে সিভিল এভিয়েশনের সিনিয়র ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম সিদ্দিকীর মৃত্যুর মামলায় ঘাতক বাসচালক হাসান মাহমুদ হিমেল ।

রোববার (২১ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার সাব-ইন্সপেক্টর সুমন চন্দ্র দাস আসামিকে আদালতে হাজির করে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

বিজ্ঞাপন

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মোজাফফর হোসেন এতথ্য জানান।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সামনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালে নিরাপত্তা দেয়াল ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে যায়।

এ ঘটনায় সিভিল এভিয়েশনের সিনিয়র ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম সিদ্দিকী নিহত হন। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

এ ঘটনায় সিভিল এভিয়েশনের পক্ষ থেকে মামলা করা হয়। মামলা দায়েরের পর ২০ এপ্রিল ভোরে বরিশালের হিজলা এলাকা থেকে হিমেলকে গ্রেফতার করা হয়।