বিয়েতে রাজি নয় পরিবার, পুলিশ করলো বিয়ের আয়োজন

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিয়ের প্রতীকী ছবি, ছবি: সংগৃহীত

বিয়ের প্রতীকী ছবি, ছবি: সংগৃহীত

বিয়ের সাজে সেজেছে থানা। আসছেন অতিথিরাও। বিয়েও নাকি হচ্ছে! থানায় আবার বিয়ে শুনতে অবাক লাগলেও এ রকম একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের সাহারানপুরের দেওবন্দ পুলিশ স্টেশনে।

ভারতের উত্তর প্রদেশের সাহারানপুরের বাসিন্দা আব্দুল মালিক ও খুশনাসিব। অনেকদিন ধরে করছেন প্রেম। কিন্তু তাদেরকে বিয়ে দিতে নারাজ দুই পরিবারই।

বিজ্ঞাপন

বিয়ে দিতে পরিবার রাজি না হওয়ায় এ যুগল দ্বারস্থ হলেন পুলিশের। কিন্তু বিয়েতে রাজি করানোই ব্যর্থ পুলিশও। তাইতো সাহারানপুরের দেওবন্দ পুলিশ ষ্টেশনে বিয়ের আয়োজন করলো পুলিশ কর্তৃপক্ষ।

এ বিষয়ে সাহারানপুরের এসএসপি বলেন, তাদের পরিবারকে অনেক বুঝানো হয়েছে কিন্তু দুপক্ষই এর তীব্র বিরোধিতা করে। যার ফলে থানায় তাদের বিয়ের আয়োজন করা হয়।

দেওবন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াগদাত শর্মা বলেন, পাঠানপুরা মহল্লার বাসিন্দা আবদুল মালিক, মির্জাপুর থানার অন্তর্গত গান্ধেয়াদ গ্রামের খুশানাসিবের সঙ্গে প্রেম করতেন। তারা দু'জনেই বিয়ে করতে চেয়েছিল, তবে তাদের পরিবারের কারণে তারা বিয়ে করতে পারছিলো না। দু'জনই প্রাপ্তবয়স্ক হওয়ায় আমরা তাদের সাহায্য করার সিদ্ধান্ত নেয়।

এদিকে বিয়ের পর ওই দম্পতি বলেন, আমাদের কঠিন সময়ে আমাদের সাহায্য করার জন্য আমরা পুলিশের নিকট সর্বদা কৃতজ্ঞ থাকব। এটি একটি অনন্য বিবাহ ছিল যা আমরা সবসময় স্মরণ করব।