বাগদান অনুষ্ঠানে মারা গেলেন বর!

  • আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যের নাগরিক লিয়াম ট্রিমার পুলিশ অফিসার হওয়ার স্বপ্নে এসেছিলেন পশ্চিম অস্ট্রেলিয়ায়। মাত্র ২৯ বছর বয়সে বাগদান অনুষ্ঠানের আনন্দঘন মুহুর্তে মারা যান ট্রিমার।

রোববার (১০ মার্চ) অস্ট্রেলিয়ার তার নিজস্ব ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ায় (ডব্লিউএ) মারা যান তিনি। ক্যারোটিড ধমনী কেটে গিয়ে মস্তিষ্কে রক্ত ​​সরবরাহ বন্ধ হয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

বিজ্ঞাপন

বৃটিশ সংবাদমাধ্যম বিবিসি এর প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে। কর্তৃপক্ষ জানায়, চিকিৎসক আসার কিছুক্ষণ আগেই মারা যান তিনি।

সহকর্মীরা বলেছিলেন, তিনি একজন অসাধারণ অফিসার ছিলেন। তিনি সবাইকে সাহায্য করতে পছন্দ করতেন।

কমিশনার কর্নেল ব্লাঞ্চ সোমবার (১১ মার্চ) স্থানীয় মিডিয়াকে বলেন, ‘ডাব্লুএ পুলিশের জন্য এটি সত্যিই একটি কঠিন সময়। ট্রিমারকে সারাজীবন একজন সক্ষম যুবক হিসেবে আমরা মনে রাখব। তাকে বাঁচানোর চেষ্টায় সবকিছু করা হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হলো না।’

যুক্তরাজ্যের পররাষ্ট্র দপ্তর বিবিসিকে জানিয়েছে, ট্রিমার পুলিশ বাহিনীতে যোগদানের জন্য ২০১৩ সালে যুক্তরাজ্য থেকে অস্ট্রেলিয়ায় স্থানান্তরিত হয়েছিলেন।

২০১৭ সালে তার একাডেমি প্রশিক্ষণ থেকে স্নাতক সম্পন্ন হওয়ার পর, তিনি পার্থ থেকে প্রায় ৬০০ কিমি (৩৭০ মাইল) পূর্বে কালগোর্লিতে চলে যান এবং পুলিশ গ্যাং ক্রাইম এবং কৌশলগত প্রতিক্রিয়া ইউনিটে যোগ দেন।

যুক্তরাজ্যের অন্যান্য তরুণ নাগরিকদের পুলিশে যোগদান করতে উৎসাহিত করতো বলে স্থানীয় মিডিয়া তাকে পুলিশ বাহিনীর জন্য একজন ‘পোস্টার বয়’ হিসেবে বর্ণনা করেছে। রাজ্যের পুলিশ ইউনিয়নও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে।