মাহে রমজানে তাদের কণ্ঠে ইসলামী গান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

তাদের কণ্ঠে ইসলামী গান

তাদের কণ্ঠে ইসলামী গান

মুসলিম উম্মাহ’র জন্য সবচেয়ে শ্রেষ্ঠ মর্যাদার মাস হলো মাহে রমজান। এটা ফযিলাতের মাস, গুনাহ মাফের মাস, সবচেয়ে বেশি সওয়াব অর্জনের মাস। মাহে রমজান পবিত্র এবং আল্লাহর ইবাদতের মাস। রমজানের পবিত্রতা রক্ষা ও আল্লাহর শ্রেষ্ঠত্বের গুণগান নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এই রমজানে প্রকাশ করছে বেশ কয়েকটি হামদ, নাত ও ইসলামী গানের।

ইতিমধ্যে রবিউল ইসলাম জীবনের কথায় ইমরান মাহমুদুলের সুর ও গায়কীতে ‘আজানের ঐ পবিত্র সুর’ এবং আসিফ আকবরের গায়কীতে, লুৎফর হাসানের কথা ও সুরে ‘পথ দেখাও হে প্রভু’ প্রকাশ পেয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

অন্য গানগুলোর মধ্যে আছে, কাজী শুভর কন্ঠে ‘আল্লাহ আল্লাহ বলো’। গানটির কথা ও সুর করেছেন বিচ্ছেদী পলাশ। মোহাম্মদ মিলন গেয়েছেন ‘তুমি রহমান’। মামুন আফনান রুমীর কথা মালায় এতে সুরারোপ করেছেন মিলন নিজেই। শিগগিরই এই ইসলামী গানগুলো পর্যায়ক্রমে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে জানায় ধ্রুব মিউজিক স্টেশন।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ জানান, মাহে রমজানের পবিত্রতা রক্ষা করা এবং সৃষ্টিকর্তার প্রতি আনুগত্য প্রকাশ করেই ডিএমএস এই কাজগুলো করেছে। আশা করছি এই ইসলামী গানগুলো সবার ভালো লাগবে।

ডিএমএস আরও জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক , বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে।