সুস্থ হয়ে দেশে ফিরছেন এন্ড্রু কিশোর

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

এন্ড্রু কিশোর, ছবি: সংগৃহীত

এন্ড্রু কিশোর, ছবি: সংগৃহীত

গেল বছরের সেপ্টেম্বর মাস থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী এন্ড্রু কিশোর। দীর্ঘদিন চিকিৎসার গ্রহণের পর বেশ ভালো আছেন এই সংগীত শিল্পী।

শুধু তাই নয়, সব ঠিক থাকলে চলতি মাসের ১৮ বা ২০ তারিখে দেশে ফিরছেন এন্ড্রু কিশোর। বার্তা২৪.কমকে এন্ড্রু কিশোরের একটি পারিবারিক সূত্র এমন তথ্য নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

সেই সূত্রের দাবি, বর্তমানে এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থান উন্নতির দিকে। এখন শুধু একটাই সমস্যা তার মাঝে মাঝে জ্বর আসছে। একারণে এখনো চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসকরা জানিয়েছেন সব ঠিক থাকলে তিনি চলতি মাসের মাঝামাঝি সময়ে হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন তিনি। আমি সিঙ্গাপুরে কথা বলেছি, এন্ড্রু কিশোরের পরিবার ১৮ বা ২০ মার্চ দেশে ফেরার প্রস্তুতি নিয়েছেন।

সংগীত শিল্পী এন্ড্রু কিশোর, ছবি: সংগৃহীত

এন্ড্রু কিশোরকে বলা হয় ‘প্লেব্যাক সম্রাট’। ১৯৭৭ সালে মেইল ট্রেন চলচ্চিত্রের ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তাঁর কেউ’ গানের মাধ্যমে তাঁর প্লেব্যাক যাত্রা শুরু। যদিও ১৯৭৯ সালে মুক্তি পাওয়া প্রতীজ্ঞা সিনেমার ‘এক চোর যায় চলে’ গানের মাধ্যমে প্রথম জনপ্রিয়তা লাভ করেন এন্ড্রু কিশোর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। বাংলা চলচ্চিত্রে ইতিহাস সৃষ্টি করেছে প্লেব্যাক করে। পেয়েছেন ৮বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।