১০৪ পর্বের নতুন ধারাবাহিক ‘ইস্টিকুটুম’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নাটকের একটি দৃশ্য

নাটকের একটি দৃশ্য

কুসুমপুর গ্রামের বেপারি পাড়ার তিন ভাই মিয়াচান বেপারি, মোলায়েম বেপারি এবং মখমল বেপারি। তাদের তিন ভাইয়ের মধ্যে সর্ম্পক বেশ ভালো। কিন্তু মিয়াচান বেপারি মারা যাওয়ার পর আলাদা হয়ে যায় তিন পরিবার। ঘটনাক্রমে মখমল বেপারি চেয়ারম্যান নির্বাচনে দাঁড়ায়। মিয়াচানের স্ত্রী হাজেরা বেগম ও তার একমাত্র ছেলে মানিক চাঁদ বেপারিকে প্রতিদ্বন্দ্বিতায় দাঁড় করিয়ে দেয়। এতে দুজনই পরাজিত হয়। শুরু হয় চাচা-ভাতিজার মধ্যে ঝামেলা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘ইস্টিকুটুম’।

জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করছেন আল হারুন। নাটকটি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘হাস্যরসের মাধ্যমে সমাজের বিভিন্ন অসঙ্গতি এ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। ১০৪ পর্বের এ নাটকটি দর্শকের কাজে গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস।’

বিজ্ঞাপন
নাটকটির একটি দৃশ্য

এতে মানিক চাঁদ চরিত্রে দেখা যাবে তৌকির আহমেদকে। এছাড়া সায়খুল চরিত্রে অভিনয় করেছেন ড. ইজাজ, জুলেখা চরিত্রে নাজিরা মৌ, মায়া চরিত্রে রোমানা স্বর্ণা। নাটকটিতে আরও অভিনয় করেছেন শফিক খান দিলু, রাশেদ মামুন অপু, ইমতু, পাপিয়া, হুমায়রা হিমু, নিলা, সঞ্জীব আহমেদ, অ্যানি খান প্রমুখ।

বঙ প্রযোজিত এ নাটকটি সপ্তাহের প্রতি শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে একুশে টিভিতে প্রচার হবে। পাশাপাশি দেখা যাবে বঙ স্ট্রিমেও।