আজ থেকে নতুন ‘ব্যাচেলর পয়েন্ট’

  • বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরিচালকের সঙ্গে নাটকটির কয়েকজন অভিনেতা

পরিচালকের সঙ্গে নাটকটির কয়েকজন অভিনেতা

২১ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ দ্বিতীয় সিজন’র।

জানা গেছে, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’ প্রতি সপ্তাহে বৃহস্পতি,শুক্র ও শনিবার রাত ৮টা ১৫মিনিটে প্রচার হবে বাংলাভিশনে। আর রাত ৯টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

ধারাবাহিকটি প্রসঙ্গে রচয়িতা ও নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, ব্যাচেলররা যখন একসঙ্গে থাকেন তখন তাদের মধ্যে নানা ধরণের ঘটনা ঘটে। প্রথম সিজনে যা আমি ভিন্নভাবে ক্যামেরাবন্দী করেছি। এবার দ্বিতীয় সিজনে আরও মজার মজার ঘটনা থাকবে। আগের গল্প ও চরিত্রের ধারাবাহিকতা থাকছে এবারও। এটা আসলে গল্প নির্ভর কমেডি ঘরানার নাটক। মানে এতে মজা আছে, ম্যাসেজও আছে।

ব্যাচেলর পয়েন্ট সিজন-২

গত বছর চ্যানেল নাইনে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের ধারাবাহিক নাটকটি শুরু হওয়ার পর ৫২ পর্বে এসে বিনা নোটিশে বন্ধ করে দেয় চ্যানেল কর্তৃপক্ষ। যেখানে চ্যানেলের সঙ্গে নাটকের প্রযোজকের সঙ্গে ১৫২ পর্বের চুক্তি হয়েছিল। নাটকটি পুনরায় প্রচার করার জন্য নাটকের নিয়মিত দর্শক এবং ভক্তরা চ্যানেলটির সামনে মানববন্ধনও করেছিল।

নতুন এই ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা অ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধাসহ আরও অনেকে।