দীপিকার ‘সুপার ড্রাগ’ কে?

  • বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

ব্যক্তিগত হোক বা পেশাগত সময়টা এখন ভালোই যাচ্ছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। গত ১৪ নভেম্বর প্রথম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন এই তারকা দম্পতি। জমকালো কোন পার্টি নয়, মন্দিরে মন্দিরে ঘুরে বিশেষ দিনটি উদযাপন করেছেন তারা।

প্রথম বিবাহ বার্ষিকীতে মন্দিরে ঘুরে বেড়ানোর বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতি। যা রীতিমতো ভাইরাল।

বিজ্ঞাপন

এদিকে, বিয়ের আগে রণবীরের সঙ্গে প্রেম নিয়ে কখনও খোলাখুলি কথা বলতে দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে। কিন্তু বিয়ের পর যখন যেখানে সুযোগ পান নিজের ভালোবাসা প্রকাশ করে ফেলেন বলিউডের এই অভিনেত্রী।

প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় রণবীরের পোস্টের নিচে মজার মজার কমেন্ট করতে দেখা যায় দীপিকাকে। সেই সঙ্গে স্বামীর ছবির শেয়ার করেও ভালোবাসার প্রকাশ করেন বলিউডের এই অভিনেত্রী।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে নিজের ‘সুপার ড্রাগ’র সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পাড়ুকোন। আর বলিউডের এই অভিনেত্রীর ‘সুপার ড্রাগ’ হলো তার স্বামী রণবীর সিং।

কাজের দিক থেকে এই মুহূর্তে রণবীর-দীপিকার হাতে রয়েছে কবির খান পরিচালিত ‘৮৩’। বাস্তবের মতো এই ছবিটিতেও স্বামী-স্ত্রীর চরিত্রে পাওয়া যাবে তাদের। বিয়ের পর এটি হতে যাচ্ছে তাদের প্রথম কাজ।

দীপিকার ইনস্টাগ্রাম পোস্ট

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয়কে ঘিরে তৈরি হচ্ছে ‘৮৩’। ওই বছর আন্ডারডগ হিসেবে বিশ্বকাপ খেলেছিল দেশটি। ‘৮৩’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।