লাবিবার অভিষেক, সঙ্গে ইমরান

  • বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফাইরুজ লাবিবা ও ইমরান মাহমুদুল

ফাইরুজ লাবিবা ও ইমরান মাহমুদুল

টিভি রিয়্যালিটি শো ‘গানের রাজা’র প্রথম আসরের চ্যাম্পিয়ন ফাইরুজ লাবিবা প্রতিযোগিতার মঞ্চ জয় করে এবার হাজির হয়েছে নিজের গাওয়া প্রথম মৌলিক গান নিয়ে। আর শুরুতেই সঙ্গে পেলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে।

মঙ্গলবার (৫ নভেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘কেন এত চাই তোকে’ শিরোনামের রোমান্টিক এই গানটির ভিডিও। রবিউল ইসলাম জীবনের কথায় এর সুর-সংগীতায়োজনও করেছেন ইমরান নিজেই।

বিজ্ঞাপন

 

রোমান্টিক ঘরানার এই গানটি নিয়ে তৈরি হয়েছে বড় ক্যানভাসের একটি গল্পনির্ভর ভিডিও। সৈকত রেজার নির্দেশনায় এতে মডেল হয়েছেন কাজী আসিফ ও কেয়া আক্তার পায়েল।

লাবিবা ও তার অভিষেক প্রসঙ্গে ইমরান বলেন, ‘লাবিবার বয়স অনেক কম। অথচ কণ্ঠে সে যে কোনও প্রফেশনাল শিল্পীর মতোই সাবলীল। তার কণ্ঠে আলাদা একটা শক্তি আছে। আশা করছি লাবিবাকে আপনারা সাদরে গ্রহণ করে নেবেন এই গানটির মাধ্যমে। আর ধন্যবাদ জানাই সিএমভিকে। তারা বরাবরই নতুনদের প্রতি আন্তরিক।’

ফাইরুজ লাবিবা, কাজী আসিফ, ইমরান মাহমুদুল ও কেয়া আক্তার পায়েল

লাবিবা বলে, ‘প্রথম মৌলিক গান প্রকাশ হলো। খুব ভয় ভয় লাগছে। আমি চেষ্টা করেছি ইমরান ভাইয়ার গাইড ধরে গাইবার। বাকিটা শ্রোতারা বলবেন। আমি কৃতজ্ঞ গানটির সঙ্গে জড়িত সবার প্রতি। আমার জন্য দোয়া করবেন।’

লবিবার জন্ম খুলনায়। তিনি সরকারি করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছে।