সকালে বাবার চুমু আর সন্ধ্যায় মায়ের জন্মদিনের অনুষ্ঠান

  • বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জন্মদিনে আব্রাম খান জয় ,ছবি: সংগৃহীত

জন্মদিনে আব্রাম খান জয় ,ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয় জন্মগ্রহণ করে। সেই হিসাবে আজ জয়ের তৃতীয় জন্মদিন।

খোঁজ নিয়ে জানা গেছে, জন্মদিনের দিন সকালেই শাকিব খান দেখা করেছেন ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে। এরপর বাবা ছেলে একসঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়েছেন। বাবার গাড়িতে বসে খুনসুটিও করেছেন বাবা ছেলে। জন্মদিনে ছেলের জন্য বাবা শাকিব খান কি উপহার নিয়ে গিয়েছিলেন তা জানা না গেলেও জানা গেছে, কেক ও উপহার নিয়েই সকালে জয়কে দেখতে গিয়েছিলেন শাকিব।

বিজ্ঞাপন

জয়ের জন্মদিনে একটা সুন্দর অনুষ্ঠান করার ইচ্ছে ছিল বাবা শাকিব খানের কিন্তু ‘আগুন’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে আজই ঢাকা ছাড়তে হয়েছে তাই সেটা সম্ভব হয়নি। তাই বিদায় বেলা পুত্রের গালে চুমু খেয়ে কক্সবাজারের ফ্লাইটে উড়াল দিয়েছেন শাকিব খান।

জন্মদিনে আব্রাম খান জয়

এদিকে জয়ের জন্মদিনে সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মা অপু বিশ্বাস। সেখানে উপস্থিত ছিলেন অপুর পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠজনরা। এ সময় কেক কেটে জয়ের জন্মদিন পালন করা হয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল বেশ গোপনে শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেন। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বহু নাটকীয়তা শেষে হুট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালাকের জন্য আবেদন করেন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়।

বর্তমানে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের সঙ্গে বসবাস করেন।