পুরো মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তী দম্পতি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সিয়াম আহমেদ ও শাম্মা অবন্তী দম্পতি

সিয়াম আহমেদ ও শাম্মা অবন্তী দম্পতি

দেশের একটি অংশ মাত্রাতিরিক্ত বন্যায় ভেসে গেছে। প্রায় তিন কোটি মানুষ বিপর্যয়ের শিকার হয়েছেন। মারা গেছেন অনেকে। এমন বড় দুর্যোগ নিকট অতীতে দেখেনি বাংলাদেশ।

তবে দেশের মানুষ এই পরিস্থিতি মোকাবিলা করতে যে ঐক্যবদ্ধ চেতনার পরিচয় দিয়েছেন সেটি এক অন্যরকম প্রাপ্তি। দেশের জন্য অনেক বড় আর্শিবাদ। মানুষ যে যার জায়গা থেকে এগিয়ে আসছেন বন্যার্তদের পাশে দাঁড়াতে।

বিজ্ঞাপন

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজপথে নেমে দারুণ প্রশংসা কুড়ান চিত্রনায়ক সিয়াম আহমেদ। এবার বন্যার্তদের জন্য তার উদ্যোগ আবারও প্রশংসা কুড়াচ্ছে। গতকাল এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি এবং তার ব্র্যান্ড প্রমোটার স্ত্রী শাম্মা অবন্তী জানান, দুজনেই তাদের পুরো মাসের আয় দিয়ে দিচ্ছেন ফেনী, নোয়াখালী, কুমিল্লা অঞ্চলের বন্যার্তদের।

সিয়াম আহমেদ ও শাম্মা অবন্তী দম্পতি

ভিডিও বার্তায় সিয়াম বলেছেন, গতকাল এক ভিডিওতে দেখলাম এক ছোট বাবু তার জমানো ১৪,৫০০ টাকা বন্যার্তদের মাঝে দিয়ে দিয়েছে। আমাদের বাংলাদেশের মানুষের ইউনিটিটা আসলে এখানে, এটাই আমাদের বিউটি। আমরা সিদ্ধান্ত নিয়ে এই মাসের ও আগের মাসের ইনকাম পুরোটা ডোনেট করছি। কিছু টাকা ইতোমধ্যে দিয়েছি, বাকিটা দিতে যাচ্ছি।

সিয়াম আরও বলেন, ডোনেশনের কথা সরাসরি বলা উচিত না, কিন্তু এখন যদি বলা যায় তাহলে কিছু মানুষ হয়তো উৎসাহিত হয়ে তারাও এগিয়ে আসবেন। প্রত্যেকের উচিত তার কাছের বা একই পেশার মানুষকে উৎসাহিত করা। আমি অভিনয় পেশায় জড়িত। এখানে অনেকে সামর্থবান রয়েছেন। তাদেরকে বলবো, প্লিজ আপনারা একটা অ্যামাউন্ট বন্যার্তদের ডোনেট করুন। বাংলাদেশের এই সাপোর্টটা এখন দরকার।

সিয়াম আহমেদ

সিয়াম জানান, তিনি ‘গিভ বাংলাদেশ’ স্বেচ্ছাসেবক সংগঠনের মাধ্যমে বন্যার্তদের পাশে আছেন। সংগঠনটি তার কাছে বিশ্বস্ত এবং পরিচিত।

সিয়ামপত্মী অবন্তী ভিডিও বার্তায় বলেন, ভেবেছিলাম এ মাসে কাজ করবো না। কিন্তু পরে মনে হলো যদি কাজ করি তাহলে বন্যাদুর্গতদের হেল্প করবো। এ কারণে আমার এ মাসের ইনকাম দিয়ে দিচ্ছি। মানুষের পাশে দাঁড়ানোর সঙ্গে আমাদের পশুপাখিদের পাশেও থাকতে হবে। সবাইকে রিকোয়েস্ট করবো, আপনারা সবাই বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়ান।

সিয়াম আহমেদের সুখী পরিবার