‘তুফান’-এ অভিনয়ের বিষয়ে কথাই হয়নি: তমা মির্জা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

তমা মির্জা । ছবি : শেখ সাদী

তমা মির্জা । ছবি : শেখ সাদী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা গত বছর ‘সুড়ঙ্গ’ ছবি দিয়ে ব্যাপকভাবে প্রশংসিত হন। ছবিটি তার ক্যারিয়ারের বাঁক বদলে দেবে ধারণা করছিলেন অনেকেই। শোনা গিয়েছিল, ‘সুড়ঙ্গ’র পরিচালক রায়হান রাফির পরের ছবি ‘তুফান’-এও দেখা যেতে পারে তাকে। কিন্তু বাস্তবে তা হয়নি।

এমনকি ‘সুড়ঙ্গ’র পর তমা আর কোনো চলচ্চিত্রে যুক্ত হয়েছেন সে খবরও আসেনি। তবে কলকাতার একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন, যেটির পরিচালক অঞ্জন দত্ত। ‘দুই বন্ধু’ শিরোনামের সিরিজটি তমার জন্য দারুণ এক অভিজ্ঞতা, এমনটাই জানালেন এই নায়িকা।

বিজ্ঞাপন
তমা মির্জা । ছবি : শেখ সাদী

এরমধ্যে চাউর হয়, ‘তুফান’ ছবিতে জুলি চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছিলেন এই তারকা, কিন্তু রাজি হননি। পরে সেই চরিত্রে দেখা গেছে মাসুমা রহমান নাবিলাকে।

এতোদিন বিষয়টি নিয়ে কোন কথা না বললেও এবার মুখ খুললেন তমা মির্জা। তিনি আজ বার্তা২৪.কমকে বলেন, ‘‘তুফান’ ছবিতে অভিনয়ের বিষয়ে আমার সঙ্গে কারও কথাই হয়নি। তাই ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার প্রসঙ্গই আসার কথা নয়। তারপরও এ ধরনের গুজব কিভাবে ছড়ালো আমি জানি না।’

তিনি আরও জানান, ‘সুড়ঙ্গ’ ছবি মুক্তির পর বছর পেরিয়ে গেলেও নতুন কোনো ছবিতে দেখা যাচ্ছে না, এমন কথা প্রায়ই শুনতে হচ্ছে তাকে। তবে অপেক্ষার ফলাফল বরাবরই ভালো, তেমনটাই মনে করছেন তিনি।

তমা মির্জা । ছবি : শেখ সাদী

তমা বলেন, ‘নতুন দুটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। পরিচালক ও সহশিল্পী কে, সে বিষয়ে আপাতত কিছু জানাতে চাই না। যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর আনুষ্ঠানিকভাবে জানাবো।’

এদিকে বিভিন্ন সূত্রে জানা গেছে, দুটি ছবির একটিতে তমা মির্জার বিপরীতে আবারও দেখা যাবে আফরান নিশোকে। পরিচালক হিসেবে যথারীতি রায়হান রাফীই থাকবেন।