আবারও আসছে আদর-পূজার জুটি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

নাকফুল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন তরুণ অভিনেতা আদর আজাদ এবং চিত্রনায়িকা পূজা চেরি। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিনেমার টিম। এছাড়াও লিপস্টিক সিনেমার কদিন শুটিং বাকি আছে।

এখন পর্যন্ত পর্দায় এই জুটির রসায়ন দর্শক  অব্দি দেখেনি। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই দুই তারকা।

বিজ্ঞাপন

পরিচালক কামরুজ্জামান রোমানের নতুন সিনেমা ‘দরদিয়া’। একই পরিচালকের ‘লিপস্টিক’ সিনেমার শুটিং আশিভাগ শেষ বলে জানিয়েছেন পরিচালক। রোববার (২২ অক্টোবর) সিনেমাটিতে পূজা ও আদর আজাদ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন।

নতুন সিনেমা দরদিয়া প্রসঙ্গে গণমাধ্যমকে পূজা জানান, ছবিটির গল্পই তাকে আকৃষ্ট করেছে। সেই মুগ্ধতা থেকেই জুটিবদ্ধ বিনাবাক্যে সিনেমাটির সঙ্গে যুক্ত হয়ে যান তিনি।

অন্যদিকে আদর আজাদ জানান, দরদিয়া তৈরি হবে রোমন্টিক ট্যাজেডি গল্পে। নতুন বছরের ফেব্রুয়ারিতে শুরু হবে দরদিয়ার শুটিং।

পরিচালক কামরুজ্জামান রোমান বলেন, ‘পুরোপুরো প্রেমের গল্প এটি। রোমন্স ট্রাজেডি সবই দেখবেন দর্শক। আগামী বছরের শুরুতে শুটিং করবো। আশা করছি ওই বছরই মুক্তি দিতে পারবো।’

তিনি আরও বলেন, ‘একই সঙ্গে বিরহ সম্পর্কের টানাপোড়েন ব্যতিক্রমী চিত্রায়ণও রয়েছে। ভালো লাগছে ভালো গল্পের আরও একটি সিনেমা যুক্ত হতে পেরে।’

গল্পটিতে রোমান্স ও ট্রাজেডি দুটোই আছে। সেখানে নাইনটিজ প্রেক্ষাপটে প্রেম ও সম্পর্কের চিত্র আঁকা হয়েছে। তবে গল্প প্রসঙ্গে কিছুই কিছুই জানা যায়নি।