শাকিব-বুবলির সন্তান নিয়ে যা বললেন অপু বিশ্বাস!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেশ কয়েকদিন ধরেই আলোচনায় রয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলি। শাকিব-বুবলির সন্তান নিয়ে তোলপাড় দেশ। এ প্রসঙ্গে এখনও পর্যন্ত মুখ খোলেননি শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব-অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন বেশ ধুমধাম সহকারে পালন হয়েছে কয়েক দিন আগেই। আর তার পরই এই খবর।

বিজ্ঞাপন

এই মুহূর্তে দুর্গাপূজা উপলক্ষে কলকাতায় রয়েছেন অপু বিশ্বাস। এ বিষয়ে ভারতের আনন্দবাজার অনলাইন তার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অনেকেই তার সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু কারওই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথাই বলতে চান না।

এর আগে, শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভালো হত। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভাল হত। আপাতত ছেলে এবং কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। খুব শিগগিরি নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ শুরু করবেন অভিনেত্রী।

এদিকে ভাইরাল হওয়া এক ভিডিওতে চিত্রনায়িকা রাত্রি বলেছেন, আমার ছেলেটাও শাকিবের মতো হয়েছে। একই রকম, হুবহু একই রকম। হিরোর (শাকিব) যেমন চলাফেরা, কথাবার্তা একদম হুবহু আমার ছেলেটাও ওরকম। আমি ওরে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মধ্যে তার কথা মনে পড়লে রাতে ঘুমাতে পারি না।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেছেন, ভালোবাসা কি জিনিস, একটা পুরুষ সঙ্গী নেই। একা একা একটা সন্তান লালনপালন করছি অনেক কষ্টে। তিনি বলেন, অপুর (অপু বিশ্বাস) কাছে যাওয়ার পরই আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আমার মোবাইল নম্বর ব্লক করে দিয়েছে। আমি সত্যিই ওকে ভালোবাসি।