তিন দিনে ৪০০ কোটির ঘরে ‘কেজিএফ চ্যাপ্টার টু’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবির দৃশ্যে যশ

‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবির দৃশ্যে যশ

বক্স অফিসে ঝড় তুলছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’। এরইমধ্যে ৪০০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিটি। ৪শ’ কোটির ক্লাবে পৌঁছাতে এটি সময় নিয়েছে মাত্র তিন দিন। শুধুমাত্র হিন্দি ভার্সন থেকেই এর আয় হয়েছে ১৪৩ কেটি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন বণিজ্য গবেষক মানোবালা বিজয়াবালান। আজকের মধ্যে ছবিটি ৫০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে বলে আশা করছেন তিনি।

বিজ্ঞাপন

৪০০ কোটির ক্লাবে পৌঁছানোর পাশাপাশি ‘কেজিএফ চ্যাপ্টার টু’র হিন্দি ভার্সনটি একটি রেকর্ডও গড়েছে। এটি হচ্ছে প্রথম ছবি যেটি মাত্র তিন দিনে ১৪৩ কোটি আয় করেছে।

এদিকে, ‘কেজিএফ চ্যাপ্টার টু’র একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিজয় অভিনীত ‘বিস্ট’। কিন্তু বুধবার পর্যন্ত ১ কোটি রুপিও আয় করতে পারেনি ছবিটি।

সঞ্জয় দত্ত

‘কেজিএফ’ ছবির দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ চ্যাপ্টার টু’। এটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এতে অভিনয় করেছেন যশ। খলচরিত্রে আছেন সঞ্জয় দত্ত। আরও আছেন প্রকাশ রাজ, মালভিকা অভিনাশ, জন কোকেন, রাভিনা ট্যান্ডন ও স্মরণ।

‘কেজিএফ চ্যাপ্টার টু’র সফলতা প্রসঙ্গে এক সাক্ষাৎকারে প্রশান্ত নীল বলেন, “আমরা যখন ছবিটির কাজ শুরু করেছিলাম ভাবতেও পারিনি এটি এতোটা জনপ্রিয়তা অর্জন করবে। এমনকি ছবিটির যে দুটি কিস্তি হবে সেই চিন্তা করেও এটি নির্মাণ করিনি। তবে আমি সবকিছুর কৃতিত্ব দিতে চাই প্রযোজক ও যশকে। আর আমার জন্য ছবিটি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে মা-ছেলের গল্পটির জন্যই।”