উইল স্মিথের ছবির কাজ আটকে দিলো নেটফ্লিক্স

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

উইল স্মিথের ছবি ব্যান করলো নেটফ্লিক্স

উইল স্মিথের ছবি ব্যান করলো নেটফ্লিক্স

এক চড় মারার খেসারত যে এভাবে দিতে হবে তা হয়তো নিজেও জানতেন না উইল স্মিথ। এক সপ্তাহ আগে সঞ্চালক ক্রিস রককে চড় মেরে অস্কারের মঞ্চে শোরগোল ফেলে দিয়েছেন হলিউডের এই অভিনেতা। নিজের কৃতকর্মের জন্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন তিনি। এ ঘটনার জেরে শনিবার (২ এপ্রিল) একাডেমি অব মোশন পিকচার আর্ট অ্যান্ড সায়েন্স থেকে পদত্যাগ করেছেন এই তারকা।

এখন শোনা যাচ্ছে, হলিউডের এই অভিনেতার ছবি কাজ আটকে দিয়েছে নেটফ্লিক্স। ‘ফাস্ট অ্যান্ড লুজ’ শিরোনামের একটি ছবিতে কাজ করা কথা ছিলো উইল স্মিথের। কিন্তু ছবিটির কাজ আপাতত আটকে রেখেছে নেটফ্লিক্স।

এদিকে, অস্কার অনুষ্ঠানের কয়েক সপ্তাহ আগে, পরিচালক ডেভিড লিচও প্রজেক্ট থেকে সরে এসেছিলেন এখন নেটফ্লিক্স ছবিটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যদিও বা এ বিষয়ে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা দেওয় হয়নি।

‘ফাস্ট অ্যান্ড লুজ’র গল্প একজন অপরাধীকে নিয়ে যে তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলে এবং তার আসল পরিচয় সম্পর্কে সত্য খুঁজে বের করার চেষ্টা করে। উইল স্মিথ অভিনীত একটি অ্যাপল টিভি প্লাস নাটক মুক্তিও অপেক্ষায় রয়েছে। যা বর্তমানে পোস্ট-প্রোডাকশনে রয়েছে। চড়কাণ্ডের নেটফ্লিক্সের পর আর কোন স্টুডিও হলিউডের এই অভিনেতার থেকে নিজেদের দূরে সরিয়ে নেবে কিনা এখন সেটিই দেখার অপেক্ষা।