ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম ড্রামা ‘ডেঞ্জারাস: খাত্রা’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘ডেঞ্জারাস: খত্রা’র দৃশ্য

‘ডেঞ্জারাস: খত্রা’র দৃশ্য

প্রখ‍্যাত পরিচালক রাম গোপাল ভার্মা যে নতুন নতুন প্রতিভাদের ‘আবিষ্কার’এ অত‍্যন্ত পটু তা সকলেই জানেন। শুধু আবিষ্কারই নয়, তাদের নিজের ছবিতে সুযোগও করে দেন তিনি।

কিন্তু বলিউডের এই নির্মাতা বরাবরই তার বিতর্কিত মন্তব্যের জন্য খবরের শিরোনামে জায়গা করে নেন। বিতর্ক যেনো তার পিছু ছাড়ে না। কিংবা বলা ভালো তিনি বিতর্কেই থাকতে চান। আবারও নারীদের নিয়ে মন্তব্য করে আলোচনার কেন্দ্রে থাকেন এই পরিচালক।

বিজ্ঞাপন
‘ডেঞ্জারাস: খত্রা’র দৃশ্য

সম্প্রতি আরও একবার খবরের শিরোনামে উঠে এসেছে রাম গোপাল ভার্মার নামটি। সমকামীতা নিয়ে একটি ছবি নির্মাণ করেছেন তিনি। যার নাম দিয়েছেন ‘ডেঞ্জারাস: খাত্রা’।

এখানেই শেষ নয়, ভারতীয় সেন্সর বোর্ডে ‘এ’ সার্টিফিকেট পেয়েছে ‘ডেঞ্জারাস: খত্রা’। আর এ খবরে দারুণ খুশি রাম গোপাল ভার্মা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিজেই জানিয়ে রাম গোপাল ভার্মা লিখেছেন, “দারুণ খবর! ‘ডেঞ্জারাস: খাত্রা’ সেন্সরের ছাড়পত্র পেলো। মাননীয় সুপ্রিম কোর্ট ৩৭৭ ধারা বাতিল করার পর থেকে এটি ভারতের প্রথম লেসবিয়ান ব্যাকগ্রাউন্ড ফিল্ম। শিগগিরই মুক্তির তারিখ নিশ্চিত করা হবে।”

‘ডেঞ্জারাস: খত্রা’র দৃশ্য

বলিউডে ‘এক লড়কি কো দেখা তো অ্যাসা লগা’, ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’ ও সদ্যমুক্তিপ্রাপ্ত ‘বধাই দো’ সমাকামিতার গল্প নিয়েই তৈরি হয়েছে এই ছবিগুলো। তবে ‘ডেঞ্জারাস: খাত্রা’ ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম ড্রামা।


রাম গোপাল ভার্মার অন্যান্য ছবির তুলনায় ‘ডেঞ্জারাস: খাত্রা’ অনেক বেশি বোল্ড ও অনেক বেশি সাহসী হতে যাচ্ছে বলে নির্মাতা নিজেই জানিয়েছেন। এতে অভিনয় করেছেন বাঙালি কন্যা নয়না গঙ্গোপাধ্যায়। যাকে প্রায়সই দেখা যায় রাম গোপালের ছবিতে।

‘ডেঞ্জারাস: খত্রা’র দৃশ্য

নয়না বাংলা ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এর কিরণময়ী চরিত্রে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে ২০২২ সালের ৮ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডেঞ্জারাস: খাত্রা’।