জানের ভয়ে চলচ্চিত্র থেকে দূরে সরে গিয়েছি: পপি

  • বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ভিডিও বার্তায় পপি

ভিডিও বার্তায় পপি

প্রাণভয়ে চলচ্চিত্র থেকে দূরে সরে গেছেন চিত্রনায়িকা পপি। দীর্ঘদিন ধরে নিখোঁজ পপি হঠাৎ দেখা দিলেন আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও বার্তায় এ কথা বলেন পপি। তিনি জানান, কখনোই ক্যামেরার সামনে আর আসার ইচ্ছে ছিল না তার। একজন শিল্পী হিসেবে দায়বদ্ধতা থেকে এভাবেই ফিরলেন তিনি।

শিল্পী সমিতির মিশা-জায়েদ কমিটির দিকে ইঙ্গিত করে তিনি বলেন, “বর্তমান সমিতির একটি মাত্র ব্যক্তির কারণে তার পলেটিক্স তার নোংরামি, অনেক রকম অপকর্মের অসহযোগিতা করার কারণে আমাকে বারবার অপমানিত হতে হয়েছে। শুধু আমি না, আমার মতো রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, নিপুন সকলকে ব্যবহার করে আমাদের কাঁধে বন্দুক রেখে যে এই চেয়ারটিতে বসেছে, বসেই বিভিন্ন রকম অপকর্ম করার চেষ্টা করেছে যেগুলোতে আমি সায় দেইনি। যার কারণে আজ আমি ভিকটিম। আমাকে অনেক অপমানিত হতে হয়েছে। আমার মতো শিল্পী যে তিন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি তাকে সদস্য পদ বাতিলের চিঠি দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

এত বছর কাজ করার পর এটা কতবড় অপমানে তা আমি বা আমার মতো ১৮৪জন যাদের বাদ দেয়া হয়েছে তারা বুঝতে পারবে। এই নোংরামির কারণে আমি মান সম্মান নিয়ে থাকার কারণে, আমার জানের ভয় ছিল, সবকিছু মিলে আমি নিজেকে গুটিয়ে নিয়েছি চলচ্চিত্র থেকে।

পপি জানান, বর্তমান পরিস্থিতির পরিবর্তন হলে কিংবা তার দৃষ্টিতে ‘নোংরা মানুষগুলো’ না থাকলে তবেই তিনি চলচ্চিত্রে ফিরবেন। আসন্ন নির্বাচনে ভোটারদের উদ্দেশ্যে পপির অনুরোধ- যে ভুল আমরা করেছি সে ভুল আপনারাও করবেন না। সঠিক মানুষ পছন্দ করে ভোট দিবেন। যাতে আমাদের চলচ্চিত্র বাঁচে। চলচ্চিত্র বাঁচলেই আমরা বাঁচবো, আমরা পরিবর্তন চাই, আমরা কাজ চাই। ”

নিজের ভিডিও বার্তায় ইলিয়াস কাঞ্চন-নিপূন প্যানেলের প্রতি সমর্থন জানিয়ে তাদেরকে সুযোগ করে দেয়ার জন্য আহ্বান জানান পপি।