ইয়াশকে নিয়ে ফারিয়ার প্রথম থ্রিলার ওয়েব ফিল্ম ‘পর্দার আড়ালে’

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নুসরাত ফারিয়া-ইয়াশ রোহান

নুসরাত ফারিয়া-ইয়াশ রোহান

এই প্রথম থ্রিলার গল্পে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। ‘মহানগর’-খ্যাত নির্মাতা পারভেজ আমিনের প্রথম ওয়েবফিল্ম ‘পর্দার আড়ালে’-তে তার সঙ্গে প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন ঢালিউডের রোমান্টিক বয় ইয়াশ রোহান। বার্তা ২৪.কমকে নুসরাত ফারিয়া জানান, চলতি মাসের ১৮ তারিখে চলচ্চিত্রটির শুটিং শুরু হতে যাচ্ছে।

অনেকদিন পর দেশিয় চলচ্চিত্রে নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হলেন। ফারিয়া বললেন, “আমিতো সবসময়ই অপেক্ষা করি একটা ভালো প্রজেক্টের জন্য। সবধরণের কাজই করতে চাই, কিন্তু ভালো কিছুর জন্য অপেক্ষাটা থাকে। এ প্রজেক্টটা ব্যাটে বলে লেগে গেছে। নির্মাণ আশা করি ভালো হবে। গল্প অনুযায়ি এটা একটা থ্রিলার প্রজেক্ট। এতদিন আমি রমকম, রোমান্টিকধরণের চলচ্চিত্রে অভিনয় করেছি। কিন্তু এটা আমার প্রথম থ্রিলার প্রজেক্ট। ”

বিজ্ঞাপন

চলচ্চিত্রে কেমন চরিত্রে হাজির হবেন নুসরাত ফারিয়া? “আমার চরিত্রটি একজন সুপার স্টারের, যার বাবাও সুপারস্টার। আমাকে একজন অ্যাক্ট্রেস হিসেবেই পাবেন দর্শক। খুবই ডায়নামিক চরিত্র। ”

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্রটির জন্য রোববার (২ জানুয়ারি) আরটিভি কার্যালয়ে চুক্তিবদ্ধ হতে যান নুসরাত ফারিয়া। সেখানেই ইয়াশ রোহানের সঙ্গে তার প্রথম দেখা। কেমন লাগলো নতুন নায়ককে? ফারিয়া হাসতে হাসতে বললেন, “ও তো কিছুই খায়না বলে আমার মনে হয়।”

তবে, প্রথম দেখাতেই খুব ভালো জমেছে তাদের আলাপচারিতা। ইয়াশের কিছু কাজের প্রশংসাও করলেন ফারিয়া। পর্দায় দুজনের রসায়নটা দারুণ হবে বলে মনে করছেন এ নায়িকা।

চলচ্চিত্রটির গল্প লিখেছেন নির্মাতা পারভেজ আমিন নিজেই। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তন্ময় মুক্তাদির।