শাবনূরের পর করোনায় আক্রান্ত পুত্র আইযান

  • বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

শাবনূর ও তার পুত্র আইযান

শাবনূর ও তার পুত্র আইযান

করোনায় আক্রান্ত হয়ে ছেলে আইযানের জন্মদিন পালন করা হয়নি মা শাবনূরের সঙ্গে। এবার তারও করোনা পজিটিভ হল। তবে, মায়ের মতো তাকে হাসপাতালে যেতে হয়নি। আইসোলেশনে রাখা হয়েছে বাসাতেই। খবরটি জানিয়েছেন চিত্রনায়িকা শাবনূর নিজেই। ফেসবুকে তিনি লিখেছেন,

‘আবারও অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সকলকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার একদিন পরই আমার একমাত্র ছেলে আইজানও পজিটিভ হয়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। গত বুধবার, ২৯ ডিসেম্বর আমার ছেলের জন্মদিন ছিল, কিন্তু নিজে হাসপাতালে ভর্তি থাকায় তার পাশে থাকতে পারিনি।’

বিজ্ঞাপন

গত ২৭ ডিসেম্বর চিত্রনায়িকা শাবনূর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনির ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কয়েক বছর ধরেই ছেলে আইযানকে নিয়ে অস্ট্রেলিয়ায় সিডনিতে স্থায়ীভাবে বসবাস করছে এ চিত্রনায়িকা; তার পরিবারের অন্যান্য সদস্যরাও সিডনিতে থাকেন।

সকলকে করোনা সচেতন হতে আহ্বান জানিয়েছেন শাবনূর। তিনি বলেন- “আপনাদের কাছে বিনীত অনুরোধ, করোনাভাইরাসকে হেলাফেলা হিসেবে নেবেন না। সকলে সামাজিক দূরত্ব মেনে, মাস্ক পরিধান করুন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন ও পারতপক্ষে ঘরে থাকার চেষ্টা করুন। আপনারা বেশি বেশি করে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে শিগগিরই ফিরে আসতে পারি।”

নব্বইয়ের দশকের গোড়ার দিকে ‘চাঁদনী রাতে’র মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ জনপ্রিয়; তাদের অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘তুমি আমার’সহ বেশ কয়েকটি সিনেমা ছিল বেশ ব্যবসা সফল। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি।