আইনি ঝামেলায় ভিকি-সারা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ভিকি কৌশল ও সারা আলি খান

ভিকি কৌশল ও সারা আলি খান

লক্ষণ উতেকরের পরিচালিত একটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে রূপালি পর্দায় হাজির হতে যাচ্ছেন ভিকি কৌশল ও সারা আলি খান। যদিও এখনও পর্যন্ত ঘোষণা করা হয়নি নতুন ছবিটির নাম।

নাম ঠিক না হওয়া ছবিটির শুটিংয়ের জন্য ইন্দোর গিয়েছিলেন এই তারকা জুটি। ইতিমধ্যে শুটিংয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, ইন্দোরের রাস্তায় মোটরসাইকেল চালাচ্ছেন ভিকি। আর তাকে পিছনে জাপটে ধরে বসে আছেন সারা। আর এতেই ঘটলো বিপত্তি।

বিজ্ঞাপন

ভিকি-সারার বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন জয় সিং যাদব নামের ইন্দোরের এক বাসিন্দা। অবৈধ গাড়ির নাম্বার প্লেট ব্যবহার করার অভিযোগ এনেছেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে জয় সিং যাদব জানান, “শুটে গাড়ির জন্য যে নাম্বার ব্যবহার করা হয়েছে তা আমার। আমি জানি না সিনমোর টিমের কাছে এই খবর আছে কি না, তবে এটি বেআইনি। আমার অনুমতি নিয়ে তাদের ওই নাম্বার প্লেট ব্যবহার করা উচিত ছিল। আমি এই নিয়ে ইতিমধ্যেই অভিযোগ করেছি। এই ব্যাপারে আশা করি খুব জলদি ব্যবস্থা নেওয়া হবে।”

এই অভিযোগ প্রসঙ্গে ইন্দোরের বনগঙ্গার সাব ইনসপেক্টর রাজেন্দ্র সোনি জানান, ‘হ্যাঁ আমাদের কাছে এরকম অভিযোগ জমা পড়েছে। আমরা দেখব অবৈধভাবে নাম্বার প্লেটটি ব্যবহার করা হয়েছিল কি না! মোটর ভেইকল অ্যাক্ট অনুসারে ব্যবস্থা নেওয়া হবে। যদি সিনেমার টিম বর্তমানে ইন্দেরোই থাকে, তবে তাদেরকে এই নিয়ে জিজ্ঞাসাবাদও করা হবে।’

সবশেষ ভিকি কৌশলকে দেখা গেছে ‘উধম সিং’ ছবিতে। আর বছর শেষে সারা ভক্তদের উপহার দিয়েছেন ‘আতরাঙ্গি রে’।