প্রথম আইটেম গানেই সামান্থার বিশ্ব রেকর্ড

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সামান্থা রুথপ্রভু

সামান্থা রুথপ্রভু

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থার ব্যক্তিগত জীবন খুব একটা ভালো যাচ্ছে না। গত ২ অক্টোবর অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই তারকা।


এক যৌথ বিবৃতির মাধ্যমে তারা জানিয়েছিলেন, “শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পরে আমরা স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানাচ্ছি তারা যেন এই কঠিন সময়ে আমাদের পাশে থেকে সহযোগীতা করেন। কেননা এই মুহূর্তে আমাদের এখন একান্ত সময় প্রয়োজন।”

বিজ্ঞাপন

এদিকে, সামান্থার ব্যক্তিগত জীবনে ঝড় গেলেও পেশাগত জীবনে একের পর এক বাজিমাত করে যাচ্ছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

সম্প্রতি ‘পুষ্পা’ ছবিতে ব্যবহৃত ‘ও আন্তাভা’ আইটেম গানের তালে কোমর দুলিয়েছেন সামান্থা রুথপ্রভু। গত ১৮ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ পেয়েছে গানটি।

Caption

চমকপ্রদ তথ্য হলো- সামান্থা অভিনীত প্রথম আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার ওপরে জায়গা করে নিয়েছে।

গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করেছে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

সামান্থার এই লিরিক্যাল ভিডিওটি ইউটিউবে এখন পর্যন্ত দেখা হয়েছে ৯ কোটি ৯ লাখের অধিক বার।

তবে ভিডিওটি মুক্তির পর জটিলতায় পড়েছিল। কারণ সামান্থার এই আইটেম গানের কথাগুলো পছন্দ হয়নি অন্ধ্র প্রদেশের একটি সংস্থার।

 

তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছে তারা।

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকীব আলম।

গানটিতে সুর করেছেন দেবী শ্রী প্রসাদ। তেলেগু ভাষার সংস্করণটি এই তালিকায় তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে।