২০২১ ভাঙা-গড়ার খেলা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বরুণ-নাতাশা, রাজকুমার-পত্রলেখা, আমির-কিরণ, দিয়া-বৈভব, ইয়ামি-আদিত্য

বরুণ-নাতাশা, রাজকুমার-পত্রলেখা, আমির-কিরণ, দিয়া-বৈভব, ইয়ামি-আদিত্য

সাধারণ মানুষের মতো তারকারাও প্রেমে পড়েন, ভালোবাসেন, ভালোবেসে ঘর বাঁধেন। তবে কিছু সম্পর্কের সফল সমাপ্তি হয় না। তার আগেই তারকা যুগলের দুটি পথ দু’দিকে যায় বেঁকে।

বলিউড তারকাদের প্রেম-বিয়ে-সম্পর্কের ভাঙন সারাবছর ধরেই থাকে আলোচনায়। ২০২১ সালেও ব্যতিক্রম হয়নি। এ বছর টালিউডের প্রেম-বিয়ে নিয়েও চায়ের কাপে ঝড় উঠেছে। বলিউড-টালিউড তারকাদের বিয়ের বন্ধনে জড়ানো ও ছাড়াছাড়ি হয়ে যাওয়া ভাঙা-গড়ার খেলা নিয়ে বছর শেষের এই আয়োজন।

বিজ্ঞাপন

বরুণ-নাতাশা
বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। দু’জনের দশ বছরের প্রেম পরিণতি পায় গত ২৪ জানুয়ারি।


ইমন-নীলাঞ্জন
৩১ জানুয়ারি নীলাঞ্জন ঘোষের সঙ্গে রেজিস্ট্রি সারেন ইমন চক্রবর্তী। ২০২০ সালের অক্টোবরে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদলের পর্বটি সেরে ফেলেছিলেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী। জানুয়ারির শেষে একে অপরকে মালা পরিয়ে নয়া ইনিংস শুরু করেন।


নীল-তৃণা
চলতি বছরই চারহাত এক হয় বাংলা টেলিভিশনের হার্টথ্রব নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে ৪ ফেব্রুয়ারি মালাবদল করেন দুই তারকা।


দিয়া-বৈভব
গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা। ব্যবসায়ী বৈভব রেখীর সঙ্গে নতুন জীবনের পথে পা বাড়ান তিনি। এর আগেও বিয়ে করেছিলেন দিয়া। ২০১৪ সালে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল তার। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে।


ইয়ামি-আদিত্য
ব্যক্তিগত জীবনে লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন ইয়ামি গৌতম। তাই তাঁর প্রেমের খবর টের পাননি কেউ। ঠিক তেমনই আগে জানা যায়নি তাঁর বিয়ের কথা। হঠাৎ করেই নিজের বিয়ের ছবি শেয়ার করেন অভিনেত্রী। গত ৪ জুন ‘উরি’ ছবির পরিচালক আদিত্য ধরের গলায় মালা দিয়েছেন বলিউডের সুন্দরী।


রাজকুমার-পত্রলেখা
গত ১৫ নভেম্বর চণ্ডীগড়ে ছিমছাম এক অনুষ্ঠানে বিয়ে করেন রাজকুমার রাও ও পত্রলেখা। ঘনিষ্ঠ আত্মীয় পরিজন সান্নিধ্যে চার হাত এক হয় তাদের।


পূজা-কুণাল
ফুটফটে সন্তানকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী। গত ১৫ নভেম্বর গোয়ায় হিন্দি টেলিভিশন অভিনেতা কুণাল বর্মার গলায় মালা দেন তিনি।


ভিকি-ক্যাটরিনা
পুজা-কুণালের পরই আসে বলিউডের সবচেয়ে হাই প্রোফাইল বিয়ের পালা। রাজস্থানের ৭০০ বছরের পুরনো দুর্গে গত ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের হ্যান্ডসম হাঙ্ক ভিকি কৌশল।


অঙ্কিতা-ভিকি
তিন বছর ধরে প্রেম এবং লিভ-ইন সম্পর্কে থাকার পর ভিকি জৈনের গলায় মালা দেন অঙ্কিতা লোখণ্ডে। মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে নজরকাড়া মণ্ডপেই সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকার বিয়ে সম্পন্ন হয়।


আমির-কিরণ
একুশে বিচ্ছেদের আগুনেও জ্বলেছে বিনোদুনিয়া। ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনে জুলাই মাসে সকলকে চমকে দেন আমির খান ও কিরণ রাও। বিজ্ঞপ্তি জারি করে জানান, আর স্বামী-স্ত্রী হিসেবে থাকবেন না। কিন্তু সন্তান আজাদের দায়িত্ব যৌথভাবে পালন করবেন। ভাল বন্ধু থাকবেন এবং নিজেদের পানি ফাউন্ডেশনের কাজও একসঙ্গে সামলাবেন। এখনও এই কথা বজায় রেখে চলেছেন আমির-কিরণ।

নুসরাত-নিখিল
২০১৯ সালে তুরস্কে যে গল্পের সূত্রপাত হয়েছিল। তা শেষ হয় ২০২১ কলকাতার আদালতে। শেষ হয়ে যায় নুসরাত-নিখিলের সম্পর্ক। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্কে ভাঙন। নুসরাত দাবি করেন, তুরস্কের বিয়ে ভারতে বৈধ নয়। সুতরাং তাঁর ও নিখিলের বিয়েই হয়নি। ম্যারেজ অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের থেকে আলাদা হতে চেয়ে মামলাও করেন নিখিল। সেই মামলায় রায় দেওয়া হয় নভেম্বর মাসে। নুসরাত-নিখিলের বিয়ে বৈধ নয় বলেই জানিয়ে দেয় আদালত। এখন ছেলের বাবা যশ দাশগুপ্তর সঙ্গে দিব্যি সংসার করছেন নুসরাত।

অনুপম-পিয়া
নভেম্বর মাসেই সকলকে চমকে দিয়ে স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন অনুপম রায়। এক যৌথ বিবৃতির মাধ্যমে জানান, “আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং বন্ধু হিসেবে থেকে স্বাধীনভাবে নিজেদের আলাদা পথে চলব।”

ইয়ো ইয়ো হানি সিং-শালিনী
আগস্ট মাসে পপ তারকা ইয়ো ইয়ো হানি সিংয়ের সংসারে ভাঙনের খবর প্রকাশ্যে আসে। হানির বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হন তাঁর স্ত্রী শালিনী। গায়কের বাবার বিরুদ্ধেও নাকি অশালীন আচরণের অভিযোগ আনেন তিনি। শালিনীর অভিযোগ, মদ্যপ অবস্থায় তাঁর ঘরে ঢুকে পড়েছিলেন হানি সিংয়ের বাবা। সেই সময় পোশাক পালটাচ্ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় নাকি শালিনীকে যৌন হেনস্তা করেছিলেন হানি সিংয়ের বাবা।

সামান্থা-নাগা
সাফল্যের আনন্দ ও বিচ্ছেদের দুঃখ। দু’টো একসঙ্গে ২০২১ সালে সামলাতে হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্থাকে। একদিকে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে অভিনয়ের জন্য তুমুল প্রশংসা পান সামান্থা, অন্যদিকে দক্ষিণী তারকা নাগা চৈতন্যর সঙ্গে তার বিচ্ছেদ হয়। কানাঘুষো, ‘ফ্যামিলি ম্যান’ সিরিজে যৌনদৃশ্যে অভিনয়ের জেরেই নাকি অভিনেত্রীর বিয়ে ভেঙেছে।


কীর্তি-সাহিল
২০১৬ সালে অভিনেতা সাহিল সেহগালকে বিয়ে করেন কীর্তি কুলহারি। গত এপ্রিল মাসে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। সিঙ্গল লাইফ চুটিয়ে এনজয় করছেন কীর্তি।