করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শাবনূর

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

হাসপাতালে শাবনূর

হাসপাতালে শাবনূর

চিত্রনায়িকা শাবনূর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনির ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে বুধবার এক ফেইসবুক পোস্টে জানিয়েছেন তিনি নিজেই। নিজের সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এ নায়িকা।

তিনি লিখেছেন- “আপনাদের কাছে বিনীত অনুরোধ, করোনাভাইরাসকে হেলাফেলা হিসেবে নেবেন না। সকলে সামাজিক দূরত্ব মেনে, মাস্ক পরিধান করুন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন ও পারতপক্ষে ঘরে থাকার চেষ্টা করুন। আপনারা বেশি বেশি করে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে শিগগিরই ফিরে আসতে পারি।”

বিজ্ঞাপন

কয়েক বছর ধরেই ছেলে আইযানকে নিয়ে অস্ট্রেলিয়ায় সিডনিতে স্থায়ীভাবে বসবাস করছে এ চিত্রনায়িকা; তার পরিবারের অন্যান্য সদস্যরাও সিডনিতে থাকেন। ২৯ ডিসেম্বর ছেলের জন্মদিনে থাকতে পারছেন না শাবনূর।

এক ভিডিও বার্তায় শাবনূর পুত্র আইযান বলেন, “আজ আমার জন্মদিন। কিন্তু আমরা তা উদযাপন করতে পারছি না। কেননা মা কোভিড আক্রান্ত হয়েছেন।”



নব্বইয়ের দশকের গোড়ার দিকে ‘চাঁদনী রাতে’র মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ জনপ্রিয়; তাদের অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘তুমি আমার’সহ বেশ কয়েকটি সিনেমা ছিল বেশ ব্যবসা সফল। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি।