কাবা শরীফের গিলাফ সেলাই করলেন সানা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মুফতি আনাস সায়েদের সঙ্গে সানা খান

মুফতি আনাস সায়েদের সঙ্গে সানা খান

সাবেক বলিউড অভিনেত্রী সানা খান। গ্ল্যামার জগৎ থেকে বিদায় নিলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সানা। যেখানে দাম্পত্য জীবন থেকে শুরু করে ব্যবসা সবকিছুরই আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন ৩৩ বছর বয়সী এই তারকা।

সম্প্রতি স্বামী মুফতি আনাস সায়েদের সঙ্গে ওমরাহ পালন করতে গিয়েছেন সানা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে যাওয়ার আগে বিমানে তোলা ছবি শেয়ার করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছিলেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে, সৌদি আরবে পৌঁছানোর পর থেকে তারা কোথায় উঠেছেন, সকালের নাশতায় কি খাচ্ছেন, মক্কা শরীফের সামনে দাঁড়িয়ে তোলা ছবিসহ নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন সাবেক এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন সানা খান। যেখানে দেখা যাচ্ছে, কাবা শরীফের গিলাফ সেলাই করছেন তিনি।

ভিডিওটির ক্যাপশনে সানা খান লিখেছেন, ‘আমি স্বপ্নেও কখনও ভাবিনি যে, আল্লাহতায়ালা আমার জন্য এতবড় সৌভাগ্য লিখে রেখেছেন যে, আমি কাবা শরীফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারবো। আল্লাহ অনেক দয়ালু।’

এত সুন্দর একটি কাজের সুযোগ করে দেওয়ায় সৌদি সরকারকেও ধন্যবাদ জানান তিনি। এছাড়া স্বামী মুফতি আনাসকেও স্মরণ করেন সানা।

 

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট: এক প্রেম কথা’র মতো সিনেমা করেন।

হিন্দি, মালয়ালাম, তামিল, কান্নাড়া ও তেলেগু ভাষার সিনেমায় দেখা গেছে সানা খানকে। এ ছাড়া বিজ্ঞাপন ও রিয়েলিটি শোতে দেখা যায় তাকে। ২০১২ সালে টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’র প্রতিযোগী ছিলেন সানা এবং চূড়ান্ত পর্বে উঠেছিলেন।

কিন্তু বলিউডের ঝলমলে দুনিয়াকে বিদায় জানিয়ে গত বছরের ২১ নভেম্বর মুফতি আনাস সায়েদের সঙ্গে প্রণয়ে বাঁধা পড়েন সানা খান।