সাপে কামড়াল সালমানকে

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সালমান খান

সালমান খান

একদিন পরই ৫৬তম জন্মবার্ষিকী কেক কাটবেন সালমান খান। প্রতিবারের মত এবারও এই বিশেষ দিনটি উদযাপনের জন্য শনিবার (২৫ ডিসেম্বর) নিজের পানভেল খামারবাড়িতে গিয়েছেন বলিউডের এই অভিনেতা। তবে এবার শুধু জন্মদিন উপলক্ষে নয়, বড়দিনও সেখানে কাটিয়েছেন সাল্লু।

কিন্তু রোববার (২৬ ডিসেম্বর) বলিউডের এই অভিনেতার সঙ্গে ঘটল ভয়ঙ্কর এক ঘটনা। সাপে কামড় দিয়েছে ৫৫ বছর বয়সী এই অভিনেতাকে।

বিজ্ঞাপন

এ ঘটনার পরই সঙ্গে সঙ্গে এমজিএম হাসপাতালে নেওয়া হয় সালমান খানকে। পরে সেখানে চার ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর সকাল ৯টার দিকে ছাড়া হয় তাকে। বর্তমানে সুস্থ রয়েছেন ভাইজান।

জানা গিয়েছে, সালমনাকে যেই সাপ কামড়েছে তা বিষাক্ত নয়। তাই প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। আপাতত খামারবাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

সময় পেলেই পানভেলের খামারবাড়িতে ঘুরতে চলে যান সালমান খান। এমনকি পরপর দু’বার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। শুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি।


নতুন বছরেই ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন্য দিল্লি যাওয়ার কথা রয়েছে সালমান খানের। ক্যাটরিনাকে সাথে নিয়ে সেখানে দিন ১৫ ধরে করবেন শুট। তার মাঝেই ঘটল এই কাণ্ড!