বড়দিনে মেয়েকে নিয়ে সাউথ আফ্রিকায় বিরাট-আনুশকা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মেয়ে ভামিকার সঙ্গে আনুশকা শর্মা

মেয়ে ভামিকার সঙ্গে আনুশকা শর্মা

ভালোবেসে ২০১৭ সালে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন আনুশকা শর্মা। এ বছরের জানুয়ারিতে এই তারকা দম্পতির ঘর আলোকিত করে আসে তাদের প্রথম সন্তান ভামিকা কোহলি।

মেয়ের জন্মের আগেই সকল কাজ সম্পন্ন করে রেখেছিলেন আনুশকা। তাই বর্তমানে মাতৃত্বের স্বাদ দারুণভাবে উপভোগ করেছেন বলিউডের এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

এদিকে, মেয়ের জন্মের পর থেকে এখনও পর্যন্ত তাকে যতটা সম্ভব লাইম লাইটের আলো থেকে দূরে রেখেছেন বিরুষ্কা দম্পতি। কিন্তু তারা প্রায় সময় মেয়ের দুই একটু ঝলক দেখান ভক্তদের।

শনিবার (২৫ ডিসেম্বর) ছিল বড়দিন। আর জন্মের পর এটি ভামিকার প্রথম ক্রিসমাস। বিশেষ এই দিনটি উদযাপন করতে মেয়েকে সাউথ আফ্রিকা পাড়ি জমিয়েছেন বিরাট-আনুশকা।

মেয়েকে নিয়ে সাউথ আফ্রিকার আইরেন কান্ট্রি লজে অবস্থান করছেন বিরাট-আনুশকা। সেখান থেকে তোলা একটি ছবি শেয়ার করে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের এই সুন্দরী।

আনুশকার শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, সবুজ ঘাসে ঘেরা একটি মাঠের মাঝে ছোট একটি টয় হাউস, যার ভেতরে রয়েছে রঙ বেরঙয়ের বল। যেখানে খেলা করছেন ভামিকা। তবে প্রতিবারের মত এবারও মেয়ের মিষ্টি চেহারাটি সকলের থেকে লুকিয়ে রেখেছেন আনুশকা।

ছবিটি শেয়ার করার পাশাপাশি এবারের বড়দিন বিশেষ করে তোলার জন্য মেয়ে ভামিকাকে ধন্যবাদ জানিয়েছেন আনুশকা।