মেয়েকে প্রকাশ্যে এনে বড়দিনের শুভেচ্ছা জানালেন মেগান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছেলে ও মেয়ের সঙ্গে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

ছেলে ও মেয়ের সঙ্গে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

মেয়ে লিলিবেট ডায়ানা মাউন্টব্যাটেন উইন্ডসরকে প্রথমবার প্রকাশ্যে আনলেন সাবেক হলিউড অভিনেত্রী এবং ডোচেস অব সাসেক্স মেগান মার্কেল।

বৃহস্পিতবার (২৩ ডিসেম্বর) প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল তাদের পক্ষ থেকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে একটি হলিডে কার্ড প্রকাশ করেছেন। সেখানেই একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন তারা। যেখানে দেখা গেছে ছোট লিলিবেটকে।

বিজ্ঞাপন

রাজদম্পতি তাদের হলিডে কার্ডে লিখেছেন, “২০২১-এ আমরা মেয়ে লিলিবেটকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি। আর্চি আমাদের বাবা-মায়ের রূপান্তরিত করেছে। আর লিলি আমাদের পরিবারকে তৈরি করেছে।”

ক্যালিফোর্নিয়ার সান্তাবারবারায় রয়েছে হ্যারি মেগানের বাড়ি। গত গ্রীষ্মেই সেখানে তোলা হয়েছিল এই পারিবারিক ছবিটি। ছবিতে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দার সিঁড়িতে বসে মেয়ে লিলিবেটকে আকাশের দিকে ছুঁড়ছেন মেগান। তার পিঠ ঠেকে আছে হ্যারির গায়ে। বাবার কোলে বসে আছে বছর দুয়েকের ছেলে আর্চি। চিত্রগ্রাহক অ্যালেক্সি লুবরোমিরস্কি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই ছবি।

ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে এ বছরের ৪ জুন ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন মেগান মার্কেল। কিন্তু মেয়ের জন্মের পর থেকে তাকে প্রকাশ্যে আনেননি হ্যারি-মেগান। অবশেষে বড়দিনের আগে লিলিবেটকে প্রকাশ্যে এনে সকলকে দারুণ উপহার দিলেন এই রাজদম্পতি।

লিলিবেট রানি দ্বিতীয় এলিজাবেথের ডাকনাম ৷ আর রাজকন্যার মাঝের নাম রাখা হয়েছে দাদী ডায়ানাকে স্মরণ করে। নতুন রাজকন্যা লিলিবেট ব্রিটিশ রাজপরিবারের সিংহাসনের অষ্টম উত্তরাধিকারী।

লিলিবেট ডায়ানা উত্তরসূরি হিসেবে অষ্টম স্থান রয়েছে এবং একদিন হয়ত নিজেই সিংহাসনে বসতে পারে।

দ্বিতীয় রানী দ্বিতীয় এলিজাবেথ মারা যাওয়ার পরে এবং তার পুত্র প্রিন্স চার্লস রাজা হলেই কেবল লিলি আনুষ্ঠানিকভাবে রাজার নাতনি হিসেবে রাজকন্যা হতে পারবেন।