পর্নকাণ্ড নিয়ে নীরবতা ভাঙলেন রাজ কুন্দ্রা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

রাজ কুন্দ্রা ও শিল্পা শঠি

রাজ কুন্দ্রা ও শিল্পা শঠি

পর্নকাণ্ডে গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছিল শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এরপর দুই মাস কারাগারে থাকার পর গত ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপির বিনিময়ে তার জামিন মঞ্জুর করেন মুম্বাই আদালত।

এদিকে, কারাগার থেকে বের হওয়ার পর অনেকটা লোকচক্ষুর আড়ালেই ছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু অবশেষে পর্নকাণ্ড নিয়ে মুখ খুললেন রাজ। দাবি করলেন তিনি নির্দোষ।

বিজ্ঞাপন

রাজ জানান, ‘পর্নকাণ্ডের নামে আমার বিরুদ্ধে প্রচুর ভুয়ো খবর রটেছে। অনেকেই এই সময়ের সুযোগ নিয়ে আমাকে বদনাম করেছে। আমি এতদিন এসব নিয়ে চুপ থাকার মানে এই নয় যে, এগুলো আমি মেনে নিয়েছি। আমার চুপ থাকাটা দুর্বলতাও নয়। আমি কখনই পর্ন ছবির ব্যবসার সঙ্গে জড়িত ছিলাম না। এখনও জড়িত নই। যেহেতু গোটা বিষয়টা এখনও আইনের হাতে তাই এসব নিয়ে এর থেকে বেশি কিছু মন্তব্য করতে চাই না। আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে। সত্যিটা একদিন সামনে আসবেই। সমস্যা হচ্ছে, এ সব ঘটনায় সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে আমার পরিবার। যা সহ্য করা আমার পক্ষে খুবই কষ্টকর। এটা দুঃখজনক।”

১৯ জুলাই পর্নোগ্রাফি নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে। এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তার স্ত্রী শিল্পা শেঠিকেও।

এর আগে আইপিএল-এ ম্যাচ ফিক্সিংয়েও নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। এছাড়া ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।