‘জিরো ফিগার’ নায়িকা নিয়ে শুরু হল জাজের ‘মোনা’

  • রুদ্র হক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আরিয়ানা জামান

আরিয়ানা জামান

জাজ মাল্টিমিডিয়ার নতুন হরর ফিল্ম ‘মোনা’। আজ (২০ ডিসেম্বর) থেকে গাজীপুরের একটি রিসোর্টে শুরু হল চলচ্চিত্রটির শুটিং। হরর গল্পের চলচ্চিত্রটির কাহিনি লিখেছেন জাজের কর্ণধার আবদুল আজিজ। সোমবার বার্তা ২৪.কমকে এ সম্পর্কে জানান এর নির্মাতা কামরুজ্জামান রনি।

নির্মাতা রনি জানান, গাজীপুরে টানা ১৪দিন শুটিং শেষে ঢাকাসহ দেশের কয়েকটি লোকেশনে আরও কিছুদিন শুটিংয়ের পর শেষ হবে ‘মোনা’ নির্মাণ। শুটিং শুরুর দিনেই এতে যুক্ত হয়েছেন মডেল আরিয়ানা। যদিও তাকে জাজের নতুন নায়িকা হিসেবেই অভিহিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি। চিত্রনায়িকা মাহিয়া মাহি কিংবা পূজা চেরির প্রথম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাদের ঘোষণা- এই প্রথম তারা জিরো ফিগারের নায়িকা নিয়ে সামনে আসতে যাচ্ছে।

বিজ্ঞাপন

এক ফেসবুক পোস্টের মাধ্যমে প্রতিষ্ঠানটি জানায়, জাজ মাল্টিমিডিয়া শুরু থেকেই সুন্দরী এবং স্লিম ফিগার নায়িকদের পর্দায় হাজির করার চেষ্টা করেছে। হয়তো এতদিন লম্বা এবং জিরো ফিগার উপহার দিতে পারিনি। কিন্তু, এই প্রথম জাজ ‘জিরো ফিগার’-এর একজন সুন্দরী নায়িকাকে দর্শকের সামনে নিয়ে আসবে।” 


নির্মাতা রনি বললেন, “দারুণ মেয়ে আরিয়ানা। কাজের প্রতি খুবই নিবেদিত। এ জন্যই তাকে নিয়ে কাজ করতে ভালো লাগছে। আশা করি সে অনেকদূর যাবে।”

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ ২য় সেমিস্টারে পড়ছেন আরিয়ানা জামান। ২০১৯ সাল থেকেই মিডিয়ার সঙ্গে যুক্ত তিনি। র‌্যাম্প মডেলিং দিয়ে যাত্রা শুরু তার। ছোটপর্দায় অভিনয় করেছেন প্রায় বিশটি নাটকে। আশফাক নিপুনের ‘মহানগর’-এর একটি বিশেষ চরিত্রেও দেখা গেছে তাকে। নাচেও দারুণ পারদর্শী তিনি। জাজ তাকে আপন করে নেয়ায় দারুণ উচ্ছ্বসিত এ নবাগতা।

বার্তা ২৪.কমকে বলেন, “আমি দারুণ এক্সাইটেড, কণ্ঠ শুনেই বুঝতে পারছেন। জাজকে অনেক ধন্যবাদ আমাকে এতবড় একটি সুযোগ দেয়ার জন্য। আশা করছি তাদের সঙ্গে নিয়মিত কাজ হবে।”

শীতের কনকনে ঠান্ডায় কাঁপছিলেন আরিয়ানা। বললেন, “‘মোনা’-তে আমি কেন্দ্রিয় একটি চরিত্রে অভিনয় করছি। সাইকোলজির ছাত্রী। গ্রামে বেড়াতে আসি। কাজটা আজই শুরু হল। ভালো লাগছে শুটিংয়ের পরিবেশ।”


কামরুজ্জামান রোমান পরিচালিত ‘মোনা’ চলচ্চিত্রে জাজের সঙ্গে প্রথমবারের মতো যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনয়শিল্পী আহমেদ রুবেল ও দীপা খন্দকার। এ চলচ্চিত্রে তারিক আনাম খানও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া। আছেন নবাগতা সামিনা বাশারও।

জামালপুরে ঘটে যাওয়া সত্য ঘটনার আলোকে গল্প এগোবে ‘মোনা’ নামের একজনকে ঘিরে। কিন্তু তাকে এখনই পাবেন না দর্শক। এ ছবিতে কেন্দ্রীয় মোনা চরিত্রে অভিনয় করবেন সুপ্রভাত নামের ১৩ বছরের এক কিশোরী। আরও অভিনয় করবেন আলোচিত রিয়েলিটি শো ‘মেন্‌স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’-এর প্রথম রানারআপ সাজ্জাদ হোসেন।